দেহ তল্লাশির নামে টাকা হাতিয়ে নেয়ায় ৪ পুলিশ ক্লোজড

0

বগুড়ার সারিয়াকান্দিতে পথচারীর দেহ তল্লাশির নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই কর্মকর্তাসহ চার পুলিশকে ক্লোজড করা হয়েছে।

সোমবার বিকালে উপজেলার গণসারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা মঙ্গলবার তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করেছেন। সারিয়াকান্দি থানার ওসি আল আমির এর সত্যতা নিশ্চিত করেছেন।

ক্লোজল্ড পুলিশ সদস্যরা হলেন- সারিয়াকান্দি থানার এসআই জাহাঙ্গীর আলম, এএসআই আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও কনস্টেবল জাহিদুল ইসলাম।

অভিযোগে জানা গেছে, সারিয়াকান্দি উপজেলার জোড়গাছা ইউনিয়নের গণসারপাড়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে মো. চৈতা (২৫) সোমবার বিকাল ৩টার দিকে হেঁটে প্রয়োজনীয় কাজে যাচ্ছিলেন।

এ সময় এসআই জাহাঙ্গীর আলম, এএসআই আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও কনস্টেবল জাহিদুল ইসলাম তার (চৈতা) পথরোধ করেন। এরপর দেহ তল্লাশির নামে তার পকেট থেকে ছয় হাজার টাকা বের করে নেন। বিষয়টি প্রকাশ না করতে তাকে ভয় দেখানো হয়েছিল। এরপরও চৈতা সাহস করে সারিয়াকান্দি থানার ওসির কাছে নালিশ করেন।

সারিয়াকান্দি থানার ওসি আল আমির জানান, প্রাথমিকভাবে দুই কর্মকর্তা ও দুই কনস্টেবলের বিরুদ্ধে এক পথচারীর শরীর তল্লাশির নামে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এর প্রেক্ষিতে পুলিশ সুপার মঙ্গলবার তাদের পুলিশ লাইন্সে ক্লোজড করেছেন।

এ ব্যাপারে তদন্ত চলছে, সত্যতা পেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com