আ.লীগ নেতার অপহৃত মেয়ে ১০দিনেও উদ্ধার হয়নি, যুবলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

0

মেয়েটির মা নাওয়াখাওয়া ছেড়ে দিয়েছেন। সব সময় কান্নাকাটি করেন। দুশ্চিন্তায় তিনি শয্যাশায়ী।

মেয়ে উদ্ধার করাতে পুলিশের দ্বারে দ্বারে ঘুরছেন বাবা। তিনি জানান, ৩১ মে সকালে গোয়ালন্দ পৌর এলাকার বাড়ি থেকে গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ এলাকায় প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার মেয়ে অপহরণের শিকার হয়। পরদিন গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন তিনি। তিনি দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের একজন নেতা।

এজাহারে বলা হয়, উপজেলার উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার আবু দাউদ ওরফে দাদনের ছেলে আশরাফ হোসেন ওরফে আশরাফুল ইসলাম এবং তার দুই সহযোগী একই গ্রামের গেদা প্রামানিকের ছেলে জোচন প্রামানিক ও আক্কাছ প্রামানিকের ছেলে আজিজুল প্রামানিক জোর করে মেয়েটিকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। আশরাফ বিভিন্ন সময় মেয়েটিকে উত্যক্ত এবং বিয়ে করতে বাধ্য করার জন্য ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দিয়ে আসছিলো। মেয়েটি স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

আশরাফ হোসেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য এবং গোয়ালন্দ উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক। মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. আশিকুর রহমান বলেন, তথ্যপ্রযুক্তির সাহায্যে অবস্থান নিশ্চিত করে মেয়েটিকে উদ্ধার এবং অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com