সামাজিক দূরত্ব না মেনে এম‌পি‌কে বরণ কর‌তে ছাত্রলী‌গের শোডাউন

0

পটুয়াখালীর রাঙ্গাবালী‌তে স্থানীয় এম‌পির আগমন উপল‌ক্ষে সামা‌জিক দূরত্ব বজায় না রে‌খে গণজমা‌য়েত ক‌রে উপ‌জেলা ছাত্রলীগের শোডাউনে জেলাজু‌ড়ে তোলপাড় চল‌ছে।

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, পটুয়াখালী-৪ আস‌নের এমপি মহিবুর রহমান এর আগমনে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বলের নেতৃত্বে পৃথক মিছিল বের হয়।

শুক্রবার (১৫ মে) সকালে উপজেলা সদর থেকে মিছিলটি শুরু করে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এমপিকে বরণের মাধ্যমে শেষ হয়।

এমপির উপস্থিতিতে দফায় দফায় মিছিল ও শোডাউন করা হলেও কেউ কোনো প্রত্যুত্তর ক‌রেনি। প‌রে উপ‌জেলা চত্বরে স্থানীয়‌দের মা‌ঝে ত্রাণ বিতরণ ক‌রেন।

এ বিষয় জান‌তে চাই‌লে উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি কামরুজ্জামান শি‌বলি জানান, প্রথ‌মে আমরা সামা‌জিক দূরত্ব বজায় রে‌খে স্বাগতম জানিয়ে‌ছি কিন্তু প‌রে ত্রাণ নি‌তে আসা লোকজন ভিড় করায় গ্যাদারিং হ‌য়ে‌ছে।

উপ‌জেলা ছাত্রলী‌গের সে‌ক্রেটারি আশিকুর রহমান উজ্জল ব‌লেন, ছ‌বিগু‌লো পুর‌নো। আমরা সামা‌জিক দূরত্ব বজায় রে‌খেই শোডাউন ক‌রি‌ছি। তাছাড়া ত্রাণ নি‌তে আসা লোকজন জ‌ড়ো হয়ে‌ছিল।

এ ব্যাপা‌রে স্থানীয় এম‌পি মহিবুর রহমা‌নের সা‌থে মোবাই‌লে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি জানান, আমা‌কে কেউ সংবর্ধনা দেয় নাই। আর ছাত্রলীগসহ দলীয় সকল‌কে বলা আছে সামা‌জিক দূরত্ব বজায় রাখ‌তে। তারপ‌রেও ওরা (ছাত্রলীগ) য‌দি এটা ক‌রে থা‌কে ত‌বে সেটা ঠিক ক‌রে নাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com