গণমানুষের রাজনীতি করে বলেই বিএনপি সাধ্যমত খাদ্যসহায়তা করছে: সরোয়ার

0

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বরিশাল সিটির ১০ ও ১১ নং ওয়ার্ডে নিজস্ব অর্থায়নে করোনায় কর্মহীন ৬ শতাধিক মানুষের মাঝে খ্যাদ্যসামগ্রী উপহার প্রদান করেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি এ্যাড মো. মজিবর রহমান সরোয়ার।

আজ ( ১৪ মে) বৃহস্পতিবার সকাল ১১ টায় নগরীর চাঁদমারি এলাকায় এই খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সহ-সভাপতি ও ১১ নং ওয়ার্ড সভাপতি সৈয়দ আহসান কবির হাসান, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন শিকদার, যুগ্ম-সম্পাদক সৈয়দ আকবর হোসেন।

সরোয়ার আরও বলেন, বিএনপি গনমানুষের জন্য রাজনিতি করে। তাই দেশের যে কোন দুর্যোগকালীন সময়ে বিএনপি মানুষের কল্যাণে এগিয়ে এসে মানুষের পাশে থাকে। দীর্ঘ ১২ বছরের বেশি সময় ধরে জনগনের ভোট কেড়ে নয়ে আওয়ামী লীগ সরকার গঠন করে দেশজুড়ে অলিখিতভাবে দেশে বাকশাল কায়েম করেছে।

তারা বিএনপিকে নিশ্চিহ্ন করতেই দলের নেতার্মীদের গুম, খুন, হত্যা, মিথ্যা মমামলা দিয়ে বছরের পর বছর হয়রানি করছে। বিএনপি গনমানুষের জন্য রাজনীতি করে বলেই করোনার মহামারির দুর্যোগকালীন সময়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয়তাবাদী দলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ সাধ্যমত মানুষকে সহায়তা করে যাচ্ছে।

আমি করোনার লকডাউনের কারণে প্রায় মাস খানেক সময় ঢাকাতে ছিলাম। কয়েকদিন পূর্বে বরিশালে এসেই কর্মহীন সাধারণ মানুষের জন্য খাদ্য সহায়তার কাজ শুরু করেছি। পর্যায়ক্রমে বরিশাল সিটির ৩০টি ওয়ার্ড ও সদর উপজেলার ১০ টি ইউনিয়নের সাধারণ মানুষের কাছে আমার নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা বা উপহার হিসেবে পৌছে দিব।

সরোয়ার বলেন, দেশের যে কোন দুর্যোগ মোকাবেলার প্রধান দ্বায়িত্ব সরকারি দলের। কিন্তু করোনার এই মহামারীতে দেশজুড়ে সাধারণ মানুষকে দেওয়া সরকারি সহায়তার চাল, ডাল, তেল চুরি, অবৈধ মজুদ দুর্নীতিতে মেতে উঠেছে আ.লীগের নেতা কর্মীরা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরা দেশ জুড়ে দলীয় বিবেচনায় নিজেদের লোকদের ত্রাণ ও রেশন কার্ড দিচ্ছে। দেশের গণমাধ্যমের সচিত্র প্রতিবেদন ও মোবাইল কোর্টের অভিযানে তা প্রমাণিত হয়েছে। বিএনপি ও তার শরীকদলের নেতাকর্মী বা সমর্থকদের ত্রাণ বা রেশন কার্ডের সুবিধা দিয়ে বঞ্চিত করা হচ্ছে।

এ সময় আরও ছিলেন- ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাহাদত ইসলাম তোতা, সহ- সভাপতি – শফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক কবির তালুকদার, সাংগঠনিক সম্পাদক নান্না, প্রচার সম্পাদক আঃ হান্নান, মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা বেগম ও ১১ নং ওয়ার্ড সম্পাদক হুমাউন কবির প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com