ডা. আব্দুর রবের ইন্তেকালে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শোক

0

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নিউমার্কেট থানার সাবেক সেক্রেটারি ও থানা কর্মপরিষদ সদস্য ডা. আব্দুর রবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ডা. আব্দুর রবের ইসলামী আন্দোলন এবং ইসলামের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম ডা. আব্দুর রব দির্ঘদিন থেকে ঘাতক ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর ৬টায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে সন্তান সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম ডা. আব্দুর রবের নামাজে জানাজা বাদ যোহর রাজধানীর কাটাবন মসজিদে অনুষ্ঠিত হয়। -বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com