চেয়ারম্যানের বাসায় মিললো গৃহকর্মীর ঝুলন্ত লাশ

0

নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাসা থেকে কিশোরী এক গৃহকর্মীর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত কিশোরী মারুফা (১৪) চেয়ারম্যানের গ্রামের বাড়ি সিংধা-ভাটীপাড়া’র আলী আকবরের মেয়ে।

বিভিন্ন সূত্র জানায়, চেয়ারম্যান কাঞ্চনের বাড়ি বারহাট্টা উপজেলার সিংধা-ভাটীপাড়া গ্রামে। তিনি তার গ্রামের বাড়ির নিকটবর্তী মোহনগঞ্জ পৌরসভার দৌলতপুর এলাকায় বসবাস করেন। মারুফা দুই বছর যাবত চেয়ারম্যানের ওই বাসায় গৃহকর্মীর কাজ করছিল। শনিবার সন্ধ্যায় মারুফাকে চেয়ারম্যানের বাসার পেছনে বিদ্যুতের অব্যাবহৃত তার দিয়ে একটি বরই গাছে ঝুলতে দেখে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালে পৌঁছানোর আগেই মারুফা মারা যায়। তাকে চেয়ারম্যান কাঞ্চন নিজেই হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে বার বার মোবাইল ফোনে চেষ্টা করেও চেয়ারম্যানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খান জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) মো. সাইদুল ইসলামসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মারুফা চেয়ারম্যানের বাসায় গহকর্মী হিসেবে কাজ করত। ওই বাসার অপর গৃহকর্মী পারুল আক্তার (৪৫) মারুফাকে ঝুলতে দেখে চিৎকার করে। বাসার লোকজন উদ্ধার করে মারুফাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কাঞ্চন চেয়ারম্যানের সঙ্গে আমাদের কথা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর এটি হত্যা না আত্মহত্যা বিষয়টি পরিষ্কার হবে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com