মুন্সীগঞ্জে সিনিয়রের সামনে ধুমপান নিয়ে দ্বন্দ্বে মাদরাসাছাত্র খুন

0

মুন্সীগঞ্জের শ্রীনগরে সিনিয়রের সামনে জুনিয়রের ধুমপান নিয়ে দ্বন্দ্বে রবিউল নামে এক মাদরাসাছাত্র খুন হয়েছে। এ ঘটনায় আরো এক কিশোরকে কুপিয়ে জখম করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৮টার দিকে দেউলভোগ গরুর হাটের ট্রান্সমিটার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রবিউল উপজেলার হাঁসাড়া এলাকার একটি মাদরাসার ছাত্র।

স্থানীয়রা জানায়, উপজেলার শহীদ মিনার এলাকার ভাড়াটিয়া দিনমজুর হাবীবের ছেলে রবিউল (১৮) ও শিশু একাডেমীর কর্মচারী হাবিবের ছেলে আলী হোসেন (১৭) তাদের চেয়ে বয়সে বড় দেউলভোগ বাজারের বাসিন্দা রঙ্গিলার ছেলে সোহেলের (২৮) সামনে ধুমপান করে। এ নিয়ে তাদের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব শুরু হয়।

বৃহস্পতিবার ইফতারির পর বিষয়টি নিয়ে মীমাংসার চেষ্টা করা হলে ফের সোহেল তার ভাই সুমন, শুভ ও নজরুল ইসলামের ছেলে রাকিবসহ বেশ কয়েকজন রবিউল ও আলী হোসেনের সাথে বাকবিতণ্ডা শুরু করে। এক পর্যায়ে একজন ধারালো দা দিয়ে পেছন দিক থেকে রবিউলের ঘাড়ে কোপ দেয়। এতে রবিউল মাটিতে পড়ে যায়। ঘাতকরা ধারালো অস্ত্র দিয়ে আলী হোসেনের পিঠে, হাতে ও বুকে আঘাত করে মারাত্মক জখম করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে রবিউলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘাতকদের মধ্যে সোহেল উপজেলা ভূমি অফিসের নাইট গার্ড হিসেবে কর্মরত।

শ্রীনগর থানার ওসি হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, প্রাথমিক তদন্তে রঙ্গিলা পরিবারের সুজন, সোহেল, সুমন ও শুভ এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে জানা গেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com