আ.লীগ নেতার বাড়ির সামনে ফাঁকা গুলি ছাত্রলীগকর্মীর!

0

ফেনী পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মানিকের বাড়ির সামনে গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছেন এক ছাত্রলীগ নেতার নেতৃত্বে কয়েকজন যুবক।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহরের রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনা এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, স্থানীয় ইব্রাহিম নামের একজনের সঙ্গে ছাত্রলীগকর্মী হাসান ইমনের দ্বন্দ্ব চলে আসছিলে। বিষয়টি স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ মানিক ও তার ভাতিজা ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি কাইয়ুম বিন কামাল মুন মীমাংসা করে দিলে ইমনের মনঃপুত হয়নি।

এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার ইমনের সঙ্গে ইব্রাহিমের বাকবিতণ্ডা হয়। পরে রাতে ইমন ও তার সহযোগী রিশাদ রামপুর গার্লস স্কুল সংলগ্ন কাউন্সিলরের বাড়ির সামনে হট্টগোল করে বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ ও ককটেল নিক্ষেপ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে তারা পালিয়ে যায়।

স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ মানিক বলেন, ইমন ও রিশাদসহ বেশ কয়েকজন যুবক মসজিদের সামনে এসে হট্টগোল করতে থাকে। এক সময় তারা বেশ কয়েকটি ককটেল ফাটিয়ে ফাঁকা গুলি করতে থাকে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান ও ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com