আ.লীগ কর্মীর হাতে-পায়ের রগ কেটে দিল প্রতিপক্ষ

0

নাটোরের নলডাঙ্গায় জমি নিয়ে বিরোধ এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নলডাঙ্গা থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ইউসুব আলী টুটুলকে কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দেয়া হয়েছে। উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তার সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার (৪ মে) রাত সাড়ে ৮টার দিকে নলডাঙ্গা উপজেলার ধামনপাড়া স্কুল মাঠে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় টুটুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রগ কেটে যাওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ থেকে ঢাকায় পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার এবং ধামনপাড়া গ্রামের লোকমান হোসেনের সঙ্গে একই গ্রামের ইউসুব আলী টুটুলের জমি ও এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে সোমবার রাতে ধামনপাড়া স্কুল মাঠে বসে থাকা অবস্থায় লোকমান হোসেনের আত্মীয় আরিফ, জসিম, আসাদুর আমিনুল রহমানসহ ৮/৯ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে টুটুলের ওপর হামলা চালায় । এ সময় তারা টুটুলকে কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দেয়। আশঙ্কাজনক অবস্থায় টুটুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার শরীরের অনেকগুলো রগ কেটে যাওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে সেখান থেকে পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়।

এ বিষয়ে নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, খবর পেয়ে পুলিশ ধামনপাড়ায় অবস্থান করছে। তবে ঘটনার সঙ্গে জড়িতরা পলাতক থাকায় কাউকে আটক করা যায়নি। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com