আবারো ইসরাইলি আগ্রাসন রুখে দিল সিরিয়া

0

ইসরাইলের পক্ষ থেকে চালানো আরো একটি আগ্রাসন রুখে দিয়েছে সিরিয়া।  আজ সোমবার ইহুদিবাদী ইসরাইল সিরিয়ার রাজধানী দামেস্ক লক্ষ্য করে বেশ কয়েকটি ক্ষেপণাস্ত্র হামলা চালায়। তবে সিরিয়ার ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা সফলতার সাথে ইসরাইলের ক্ষেপণাস্ত্র ভূপাতিত করতে সক্ষম হয়।

সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা জানিয়েছে, সোমবার দিন শুরুর প্রথম দিকেই ইহুদিবাদী ইসরাইল এই আগ্রাসন চালায়। ক্ষেপণাস্ত্র ধ্বংস করা সম্ভব হলেও অন্তত তিনজন জন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন বলে জানিয়েছে সানা। সানার রিপোর্ট অনুযায়ী, লেবাননের আকাশসীমা থেকে এসব ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরাইল।

২০১১ সালে সিরিয়ায় বিদেশি মদদপুষ্ট সন্ত্রাসীদের সহিংসতা শুরুর পর থেকে এ পর্যন্ত ইহুদিবাদী ইসরাইল কয়েকশ বার সিরিয়ার ওপর হামলা চালিয়েছে। এর বেশিরভাগ হামলা সিরিয়ার সরকারি সেনা এবং তাদের মিত্রদের লক্ষ্য করে হয়েছে।

সিরিয়ায় বিদেশি মদদপুষ্ট সন্ত্রাসীরা সহিংসতা চালাচ্ছে এবং তাদেরকে বিভিন্নভাবে সহায়তা ও সমর্থন দিয়ে আসছে ইহুদিবাদী ইসরাইল। সন্ত্রাসীদের চূড়ান্ত পতন ঠেকাতে সিরিয়ার ওপর ক্ষেপণাস্ত্র হামলা জোরদার করেছে ইসরাইলি বাহিনী। পার্সটুডে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com