বিএনপিকে ১০ হাজার মাস্ক দিলো চীন

0

চলমান মহামারি করোনা ভাইরাসের বিস্তার মোকাবিলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপিকে ১০ হাজার মাস্ক অনুদান দিয়েছে চীনের ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উই সদস্য শায়রুল কবীর খান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘বুধবার বেলা ১১টায় চায়না কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিকে করোনা ভাইরাস সংক্রমণ সুরক্ষার জন্য বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আন্তর্জাতিকবিষয়ক কমিটির অন্যতম সদস্য শামা ওবায়েদকে মাস্ক অনুদান পাঠিয়ে অবহিত করেছেন।’

শায়রুল বলেন, ‘দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চায়না দূতাবাসে দলের তিনজন প্রতিনিধিকে পাঠিয়েছেন অনুদানের সুরক্ষা সামগ্রী ১০ হাজার মাস্ক গ্রহণ করার জন্য।’

দলের আইনবিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য ব্যারিস্টার কায়সার কামাল,   মানবাধিকারবিষয়ক সম্পাদক ও আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ,  তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু হাতে চীনা দূতাবাসের কর্মকর্তা মি. ফেং ঝিজা এবং মি. ঝি এই দুজন কর্মকর্তা বিএনপি নেতাদের হাতে এসব অনুদান সামগ্রী তুলে দেন।

প্রতিনিধি দলের নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবের পক্ষ থেকে চায়না কমিউনিস্ট পার্টি ও বাড় ধারার ঢাকাস্থ দূতাবাসকে ধন্যবাদ জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com