নেতাকর্মীদের গ্রেফতার ও আ’লীগ সন্ত্রাসীদের হামলা -মির্জা আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ

0

কুষ্টিয়া সদর উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মাজেদকে গ্রেফতার এবং জাতীয়তাবাদী ছাত্রদল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ওমর ফারুকের বাসায় আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে বেদম মারধর করে আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার, এপ্রিল ১৯, ২০২০ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার পন্থা যেন থামছেই না। আওয়ামী সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে সম্পুর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে বিরোধী নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ণ অব্যাহত রেখেছে। আর সেটিরই ধারাবাহিকতায় গতকাল কুষ্টিয়া সদর উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মাজেদকে গ্রেফতার এবং জাতীয়তাবাদী ছাত্রদল কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয় শাখার সভাপতি ওমর ফারুকের বাসায় আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক মারপিটের মাধ্যমে তাকে আহত করেছে। তারা দু’জনই সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

আবদুল মাজেদকে গ্রেফতার এবং ওমর ফারুককে পিটিয়ে আহত করার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে আবদুল মাজেদের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তিসহ ওমর ফারুকের ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি। আহত ওমর ফারুকের আশু সুস্থতা কামনা করছি।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com