মাদারীপুরে খাবারের দাবিতে সড়ক অবরোধ

0

বেশ কিছুদিন যাবৎ ঘরে খাবার না থাকায় রাস্তায় নামতে বাধ্য হয়েছে মাদারীপুরের মস্তফাপুর ইউনিয়নের গরিব অসহায় কর্মহীন মানুষ। কাজ নেই, খাবার নেই, সরকারি ত্রাণ দেয়ার কথা থাকলেও এখনো কারো ঘরে কোন প্রকার ত্রাণ পৌছায়নি।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে মস্তফাপুরে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে দুই শতাধিক নিম্ন আয়ের কর্মহীন মানুষ। এ সময় শিশু ও মহিলারা বিক্ষোভে অংশ নেন। পরে পুলিশের হস্তক্ষেপে তারা রাস্তার পাশে দাড়িয়ে বিক্ষোভ করেন। 

বিক্ষোভের বিষয়ে জানতে চাইলে তারা জানান, আমাদের ঘরে খাবার পৌছে দেয়ার কথা থাকলেও সেই খাবার কেউ দিচ্ছে না। আমাদের কর্ম নেই, কাজেও যেতে চাইলে পুলিশে বাধা, তাহলে আমার কি করে খাবার আনবো। আমাদের ঘরে খাবার দেয়া হোক আর তা না হলে আমাদের বিষ দেক আমার সেটা খেয়ে মরে যাই। ক্ষুধার যন্ত্রনা আর ভাল লাগে না।

করোনার কারণে বের হতে বারং করছে আমরা আজ রাস্তায় বের হতে বাধ্য হয়েছি। আমার ইউনিয়নে যত জনসংখ্যা আছে সে পরিমাণ ত্রাণ আমি পাইনি। সবাইকে দেয়ার মত ত্রাণ পাইনি।

মস্তফাপুর ইউনিয়ন চেয়ারম্যান কুদ্দুস মল্লিক জানান, আমাদের কাছে ত্রাণ আসলে তো আমরা ত্রাণ দেবো। আমার ইউনিয়নে অনেক জনগন সবাইকে ত্রাণ এখনো আসেনি। আসলে দেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com