ঘরবন্দী বৈশাখে সচেতনতার বার্তা দিলেন মোনালিসা

0

এক সময়ের তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা বর্তমানে আমেরিকায় বসবাস করছেন। ২০১৩ সাল থেকে তিনি সে দেশে অবস্থান করছেন তিনি। বর্তমানে আমেরিকার বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মোনালিসাও ঘরে বসে সময় কাটাচ্ছেন। প্রবাসে বসে মোনালিসা ভক্তদের জানালেন নববর্ষের শুভেচ্ছা। ভক্তদের বললেন তারা যেন সতর্ক থাকে।

মোনালিসা বলেন, ‘১৪২৭ সালটি শুরু হচ্ছে একটি প্রতিকূল অবস্থার মধ্যে দিয়ে। সবাই আমরা বাড়িতে থেকে নববর্ষকে বরণ করি প্রার্থনা করি, যেন পৃথিবী খুব দ্রুত আবার স্বাভাবিকতা ফিরে পায়। আশা রইল আগামী বছর আমরা আবার হাসি আনন্দে নববর্ষ উদ্‌যাপন করব। ঘরে থাকুন, সুস্থ থাকুন, সচেতন থাকুন, নিজে নিরাপদে থাকুন আর অন্যদের নিরাপদে রাখুন।’

এর আগে করোনা আতঙ্কের বিষয়ে নিজের প্রবাস জীবনের অনুভূতি তুলে ধরেন মোনালিসা। মোনালিসা জানিয়েছেন তার আতঙ্কের কথা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন এমন পরিস্থিতিতে কখনোই পড়েননি তিনি।

মোনালিসা লিখেন, ‘দিনের পর দিন সবকিছু আমার কাছে অপরিচিত লাগছে। প্রতিদিন সকালে আমি ঘুম থেকে ওঠার পর আমি চিন্তা করি যে আমি এখনো পৃথিবীতে আছি। আমি মনে করি এখনো পৃথিবীতে বাস করছি বা অন্য কোনো জায়গায়, পাশাপাশি কোনো লোক নেই, প্রতিটি রাস্তা খালি, গান নেই, কোনো গাড়ি নেই, কোনো মানুষ নেই। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। এটা পৃথিবী শেষ হয়ে যাওয়ার মতো। এটি একটি এলিয়েন-জগতে পরিণত হয়েছে। হে আল্লাহ জানি না আমরা কেউই জানি না কবে সবকিছু ঠিক হবে। আমার জীবনে এমন পরিস্থিতিতে কখনই পড়িনি। এটা যেন এক ভূতের রাজ্য। আমরা জানি না কে এই সময়টা পার করতে পারবে আর কে পারবে না। কে বাঁচবে আর কে মারা যাবে কেউ তা জানি না।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com