করোনায় পিছিয়ে গেল পূজার বিয়ে

0

কথা ছিলো ১৫ এপ্রিল, নববর্ষের দিন কুণাল বর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। কিন্তু করোনার আতঙ্কে সেই তারিখ পিছিয়ে গেল।

করোনা রুখতে ১৪ এপ্রিল পর্যন্ত ভারতে চলছে লকডাউন। প্রয়োজনে এই পরিস্থিতি বাড়ানোর কথাও শোনা যাচ্ছে। তাই বিয়ে আপাতত স্থগিত রাখারই সিদ্ধান্ত নিয়েছেম পূজা এবং কুণাল।

পূজা জানিয়েছেন, ১৫ এপ্রিল বিয়ে না হলেও এদিনই রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলবেন তারা। কিন্তু, এই পরিস্থিতিতে সেটাও সম্ভব হয়ে উঠবে কী না তাতেও সন্দিহান এই তারকা।

এক সাক্ষাৎকারে পূজা বলেছেন, ‘আশা করছি ১৫ এপ্রিল আমরা বিয়ের রেজিস্ট্রেশনটা অন্তত সেরে ফেলতে পারব। তবে সেটাও নির্ভর করছে লকডাউন পরিস্থিতির উপর। সেদিন সম্ভব না হলে আরও ১০ দিন পিছিয়ে দেব। দেখা যাক, এখন পরিস্থিতি কোন দিকে এগোয়, সেভাবেই সিদ্ধান্ত নেব।’

প্রায় ৯ বছর আগে থেকেই পূজা প্রেম করছেন কুনালের সঙ্গে। কিন্তু সিনেদুনিয়ার অন্যান্য জুটির মতো তারাও এই বিষয়ে কখনো মুখ খোলেননি। পূজা বারবার বলেছেন কুণাল বর্মা তার ‘ভাল বন্ধু’। কিন্তু বছর দুই আগে, ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল।

ক্যালেন্ডারের পাতায় তারপর কেটে গিয়েছে ২ দুই বছর। কিন্তু বিয়ে নিয়ে কোনো উচ্চবাচ্য হয়নি। বরং কাজের জগতে বেশ ব্যস্ত ছিলেন পূজা। টেলিভিশন এবং বড়পর্দার পর ডেবিউ করে ফেলেছেন ওয়েব প্ল্যাটফর্মেও। তবে এখন আপাতত ফাঁকা, তাই এর মাঝেই আগামী ১৫ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মার সঙ্গে বিয়েটা সেরে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন পূজা। করোনা সেখানে বাগড়া বসালো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com