গর্ভবতী ও সদ্যোজাতদের জন্য বিশেষ অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা সাংসদ মিমির

0

করোনা পরিস্থিতিতে নিজের সংসদীয় এলাকায় চিকিৎসা সেবায় উন্নতি আনতে সাংসদ মিমি চক্রবর্তী এক অভিনব প্রয়াস নিয়েছেন। লকডাউনের মাঝে প্রসূতি কিংবা সদ্যোজাতদের যাতে চিকিৎসা পেতে অসুবিধে না হয়, তার ব্যবস্থা করলেন এই অভিনেত্রী ও সাংসদ।

যানচলাচল বন্ধ থাকায় এই সময়ে প্রত্যন্ত অঞ্চলের গর্ভবতী মহিলাদের কিংবা সদ্যোজাত শিশুদের নিয়ে হাসপাতালে আসা-যাওয়া করতে অসুবিধের সম্মুখীন হতে হচ্ছে। সেই ভাবনা থেকেই তাদের জন্য শীততাপ নিয়ন্ত্রিত গাড়ির ব্যবস্থা করে দিলেন সাংসদ মিমি চক্রবর্তী।  

করোনা মোকাবিলায় ইতিমধ্যেই নিজের সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ এবং ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন যাদবপুরের  এ তারকা সাংসদ। করোনার সঙ্গে লড়াই করতে নিজের এলাকায় একটি টিম গঠন করেছেন মিমি।  যারা প্রতিটা মুহূর্তে এলাকাবাসীর সুবিধে-অসুবিধের দিকে নজর রাখছেন। এবার করোনা পরিস্থিতি মোকাবিলায় গর্ভবতী মা এবং সদ্যোজাত শিশুদের পাশে সাংসদ মিমি চক্রবর্তী।  

মিমি চক্রবর্তী বলেছেন, ‌‘এই কঠিন সময়ে সদ্যোজাত শিশু ও তার মা যাতে করোনাভাইরাসের সংক্রমণ থেকে দূরে থাকতে পারে, সেই জন্যই একটি শীততাপ নিয়ন্ত্রিত গাড়ি এবং অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করা হয়েছে’।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com