কুকুর, শুয়োর এরা মানুষের চেয়ে ভালো, এই পৃথিবীতে আর বাঁচতে চাই না

0

শ্রীলেখা মিত্র যে বরাবরই কুকুর ভালবাসেন, সেকথা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। গতবছর নভেম্বরের কথা। রাস্তার অসুস্থ কয়েকটি কুকুরদের নিজের বিলাসবহুল ফ্ল্যাটে আশ্রয় দিয়েছিলেন বলে তার কমপ্লেক্সের বাসিন্দাদের কাছে চক্ষুশূল হয়ে উঠেছিলেন। সে একেবারে হুলস্থূল কাণ্ড! 

তবে শ্রীলেখা কোনও দিনই সেদিকে কর্ণপাত করেননি। এই কঠিন পরিস্থিতির মাঝেও তার অন্যথা হল না। বাড়ি থেকে বেরিয়ে রাস্তার ওই অবলা অবহেলিত প্রাণীদের পেটভরে খাওয়ালেন। নিজে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছেন। শুধু তাই নয়, অনুরাগীদের আরজি জানিয়েছেন তারাও যেন এই সময়ে কুকুরদের একটু খাওয়ার জন্যে ব্যবস্থা করতে পারেন, তাদের সাধ্যমতো। 

এদিকে ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখলেন, আমি ফেসবুকে এ সব দিই, কারণ আমার দেখাদেখি আরও পেট লাভার এগিয়ে আসুক। মানুষ শুধু নিজের কথা না ভেবে পশুদের কোথাও ভাবুক।

আক্ষেপ নিয়ে তিনি আরও বলেন, মানুষ যেখানে কুকুরকে রেপ করছে সেই মানুষের পৃথিবীতে আমি আর বেঁচে থাকতে চাই না। কুকুর, শুয়োর এরা মানুষের চেয়ে ঢের ভাল। আমি রেগে আছি। খারাপ আছি। আমি অবসর নেব এ বার। ইন্ডাস্ট্রির লোকেদেরও আমার খুব ভাল করে চেনা হয়ে গিয়েছে। আমি কোনও লবিতে নেই। আমি তাও কেন এত গলা তুলে কথা বলি? লোকে পছন্দ করে না সেটা। যদি মাথা নোয়াতাম, খারাপ থাকতাম, তা হলে কমপ্লেক্সের লোক থেকে ইন্ডাস্ট্রি সবাই খুশি হত। ফেক ইন্ডাস্ট্রির, ফেকু লোকদের থেকে দূরে থাকতে চাই।

এই পৃথিবীতে আর বাঁচতে চাই না…

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com