সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি কৌশল

0

ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান খানের প্রেমের খবর সবাই জানেন। কিন্তু নানা কারণে তাদের সম্পর্কটা আর বিয়ে পর্যন্ত গড়ায়নি। এদিকে পুরোনো প্রেমিক সালমান খানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি কৌশল। ক্যাটরিনাকে ভিকি যখন বিয়ের প্রস্তাব দেন, তখন বোন অর্পিতা খান শর্মার কাঁধে চোখ বন্ধ করে শুয়ে পড়েন সালমান। কি অবাক লাগছে শুনে!

ভিডিওতে দেখা যাচ্ছে, কোনো একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন বলিউড তারকারা। সেখানেই ক্যাটরিনাকে মজার ছলে বিয়ের প্রস্তাব দেন রাজি অভিনেতা ভিকি কৌশল। সালমানের সামনেই ক্যাটকে বিয়ের প্রস্তাব দেন। যা শুনে হেসে ফেলেন সালমান। কিন্তু ক্যাটকে বিয়ের প্রস্তাব দিয়ে ভিকি যে একেবারেই মজা করেননি, তা সাম্প্রতিককালে বেশ প্রমাণিত।

গত বছর দীপাবলির সময় থেকেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের ছবি এবং ভিডিও নিয়ে গুঞ্জন শুরু হয়। ক্যাট-ভিকির সঙ্গে কোথায় যাচ্ছেন, কী করছেন, সবকিছু নিয়েই মানুষ উৎসাহী হয়ে পড়েন। কিন্তু যাবতীয় সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে কখনো মুখ খুলতে দেখা যায়নি ক্যাটকে। তবে ভিকি জানান, ভালো জিনিসকে সব সময় সামলে রাখতে হয়। আদতে তিনি ওই মন্তব্যের মাধ্যমে ক্যাটের কথাই বলছেন বলে মনে করে সিনে দুনিয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com