স্কিনটাইট পোশাক পরতে বাধা দেন প্রিয়াঙ্কার বাবা

0

সাম্প্রতিক সময়ে একাধিক ইভেন্টে খোলামেলা ও উদ্ভট ডিজাইনের পোশাক পরে সমালোচনার শিকার হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য এই সব নেতিবাচক কথায় একদমই কান দেন না হলিউড-বলিউডের নায়িকা। তবে জানালেন, পোশাক নিয়ে বাড়ি থেকেই প্রথম আপত্তি উঠেছিল।

‘ফ্যাশন’ অভিনেত্রী জানালেন, বাবার ভয়ে এক সময় স্কিনটাইট পোশাক পরতে পারতেন না।

২০১৩ সালে বাবা অশোক চোপড়াকে হারিয়েছেন প্রিয়াঙ্কা। বারবারই বিভিন্ন সাক্ষাৎকারে তার মুখে শোনা যায় বাবা-মেয়ের সম্পর্কের কথা। মায়ের থেকেও বাবার সঙ্গেই বেশি বন্ধুত্ব ছিল বলেই জানিয়েছেন নায়িকা। এতটাই কাছের ছিলেন যে হাতে ট্যাটুতেও ‘ড্যাডিজ লিল গার্ল’ লেখেন প্রিয়াঙ্কা।

১২ বছর বয়সে যুক্তরাষ্ট্রে পড়াশোনা করতে যান নায়িকা। ফেরেন ১৬ বছর বয়সে। তবে এই বড় হয়ে ওঠার সময়টাই পরিবারের কারো সঙ্গেই প্রায় দেখা হয়নি তার।

ফিরে আসার পর বাবা বলেছিলেন, টাইট পোশাক না পরতে। সেই সময় বাবার সঙ্গে প্রিয়াঙ্কার মনোমালিন্য এবং মতের অমিলও হয়েছিল বেশ কয়েকবার। তবে অশোক বরাবরই বলতেন, “জীবনে যে কোনো সমস্যায় আমি তোমার দলেরই সদস্য। আমায় কোনো কিছু বলতে দ্বিধা বোধ কোরো না।”

করোনা মোকাবিলায় ভারতে চলছে লকডাউন। বেশিরভাগ মানুষই ঘরবন্দি। আবার গরিবেরা পড়েছেন বিপদে। এই  সংকটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন প্রিয়াঙ্কা। এতে খুশি হয়ে মোদি ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com