করোনা: প্লাস্টিকের বলে ঢুকে বাজারে এলেন নারী!

0

করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে পুরো বিশ্ব। ভাইরাস মুক্ত থাকতে যে যার মতো করে সুরক্ষা নিচ্ছেন। এদিকে অভিনব সুরক্ষা ব্যবস্থা নেওয়ায় আলোচনায় এলেন এক নারী। সেই নারী করোনার হাত থেকে বাঁচতে বড় প্লাস্টিকের বলে ঢুকে বাজার করতে এসেছিলেন।

ইনস্টাগ্রামে প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, এক নারী জোর্ব বল (স্বচ্ছ প্লাস্টিকের তৈরি বল যার মধ্যে একজন অনায়াসে ঢুকে যেতে পারেন) নিয়ে রাস্তা বেরিয়ে পড়েছেন। জোর্ব বলের ভিতরে ঢুকেই তিনি রাস্তা দিয়ে এগিয়ে চলেছেন। সেই অবস্থাতেই তিনি ঢুকছেন একটি ডিপার্টমেন্টাল স্টোরে।

দোকানে ঢুকে তিনি এক কর্মচারীকে বলেন, তার সঙ্গে যে ব্যক্তি রয়েছেন, তিনিই সব মালপত্র বয়ে নিয়ে যাবেন। ওই নারী নিজেকে আইসোলেশনে রেখেছেন বলে জানান। তাই এই ভাবে মালপত্র কিনতে এসেছেন।

দোকানে অন্য ক্রেতারা স্বভাবতই হতবাক হয়ে ওই নারীর কীর্তি দেখছিলেন। কেউ কেউ ক্যামেরাবন্দী করছিলেন এমন দৃশ্য। কিন্তু একটি স্টোরের মধ্যে এভাবে ঢুকে পড়ায় বাকি ক্রেতাদের একটু অসুবিধার সম্মুখীন হতে হচ্ছিল। এর পর দোকানের এক কর্মী তাকে বেরিয়ে যেতে বলেন।

ঘটনাটি ইংল্যান্ডে কেন্টের হার্নে বে এলাকার। ভিডিওটি ২৩ মার্চ রেকর্ড করা হয়, তার দিন তিনেক পরে ২৬ তারিখ পোস্ট হতেই সেটি ভাইরাল হয়ে যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com