করোনা আক্রান্ত কণিকার পক্ষ নিলেন সোনম কাপুর

0

বলিউডে গায়িকা কণিকা কাপুরের কারোনাভাইরাস আক্রান্ত হওয়ার খবরে বেশ হইচই হচ্ছে ভারতজুড়ে। বিদেশ থেকে এসে কোয়ারেন্টাইনের নিয়ম না মেনে একাধিক পার্টি ও জনসমাগমে অংশগ্রহণের কারণে ইতিমধ্যে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। ব্যাপক সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে লখনউয়ে সেলফ আইসোলেশনে থাকা এই গায়িকার পক্ষ নিলেন নায়িকা সোনম কাপুর। তার দাবি, কণিকা যখন দেশে ফেরেন তখন করোনা বাদ দিয়ে হোলি উৎসবে ব্যস্ত ছিল ভারত।

এক টুইটার পোস্টে তিনি লেখেন, কণিকা দেশে ফিরে ৯ মার্চ। ওই সময় ভারত ‘সেলফ আইসোলেটিং’-এর বদলে হোলি খেলছিল।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে কণিকা জানান, স্বাস্থ্য পরীক্ষা করা হলেও লখনউয়ে বিমানবন্দরে সেলফ কোয়ারেন্টাইন সম্পর্কিত সরকারি কোনো পরামর্শ দেওয়া হয়নি। এ ছাড়া মুম্বাইয়েও কোনো সমস্যা ধরা পড়েনি। এর কয়েক দিন পর তার করোনার লক্ষণ ধরা পড়ে।

কণিকাই প্রথম বলিউড তারকা যিনি করোনা আক্রান্ত। আপাতত পুরোপুরি কোয়ারেন্টাইনে রয়েছেন গায়িকা।

এ দিকে হাসপাতালে কণিকার ব্যবহার নিয়ে রীতিমতো ক্ষুব্ধ চিকিৎসক থেকে নার্স সবাই। হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ কণিকা খুবই খারাপ ব্যবহার করছেন হাসপাতালের স্টাফদের সঙ্গে। গায়িকার চাহিদা দিন দিন বাড়ছে। হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগ কণিকা হাসপাতালে ফাইভ স্টার হোটেলের সুবিধা চাইছেন। বেশি গদিওয়ালা বিছানা, সুন্দর চাদর, দারুণ খাবার এবং সঙ্গে ২৪ ঘণ্টা তার চাই ওয়াইফাই।

হাসপাতাল কর্তৃপক্ষ সংবাদমাধ্যমকে জানিয়েছে এমনিতেই অন্যান্য রোগীর থেকে কণিকা বেশি সুবিধা পাচ্ছেন। তিনি যদি হাসপাতালের কর্মীদের সঙ্গে সঠিক ব্যবহার না করেন, তাহলে চিকিৎসা করা কঠিন হয়ে পড়বে।

অন্যদিকে সেদিন কণিকার সঙ্গে পার্টিতে যে সব রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন প্রায় প্রত্যেকেই করোনাভাইরাসের টেস্ট করাচ্ছেন। শুক্রবার রাজস্থানের সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে বলেন, তিনি ও ছেলে বিজেপি সাংসদ দুষ্মন্ত রাজেও স্বেচ্ছা কোয়ারেন্টাইনে গিয়েছেন। উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী জয় প্রতাপ সিং ওই পার্টিতে উপস্থিত থাকায় তিনিও পরীক্ষা করান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com