সিদ্ধান্ত বদল

0

রোজার ঈদের বাকি আছে দু’মাস। ঠিক এ সময়টায় ঘোষণা আসে নতুন সিনেমা ‘নবাব এল এল বি’র। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। ছবিতে তার বিপরীতে এবার অভিনয় করবেন মাহিয়া মাহি ও স্পর্শিয়া। আগামী ২৮শে মার্চ শাকিব খানের জন্মদিন। এইদিনেই ছবির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল পরিচালকের। তবে গতকাল শাকিব খান বলেন, করোনা ভাইরাস নিয়ে সারাবিশ্ব এখন আতঙ্কে সময় কাটাচ্ছে। ইতালিতে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়ছে।

অস্থির এই সময়ে আমি জমকালোভাবে জন্মদিন পালন করার কথা চিন্তাই করতে পারি না। ২৮শে মার্চ আমার জন্মদিনে ‘নবাব এল এল বি’র শুটিং পরিকল্পনা করেছিলেন পরিচালক অনন্য মামুন, তবে আমি শুটিং আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি একটু স্বাভাবিক হলে এপ্রিলের দিকে এ ছবির কাজ শুরুর ইচ্ছে রয়েছে। দেশের সকল মানুষের জন্য দোয়া রইলো। ভক্ত ও দর্শকের নিকট আমার চাওয়া, সকলে যেন নিরাপদে থাকে। জরুরি কাজ ছাড়া আমিও বাইরে যাচ্ছি না।
উল্লেখ্য, ২০১৭ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিল ‘নবাব’ ছবিটি। শাকিব খান ও কলকাতার শুভশ্রী অভিনীত ছবিটির সে বছরের ঈদে মুক্তি পাবার পর বেশ ভালো ব্যবসা করেছিলো। তবে ‘নবাব এল এল বি’ ছবির কাহিনী আলাদা বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন। এ ছবিতে শাকিব খান একজন আইনজিবীর চরিত্রে অভিনয় করবেন। ‘নবাব এল এল বি’ প্রযোজনা করছে সেলিব্রিটি প্রোডাকশন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com