জনগণ ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের অবসান ঘটাবে : রবি

0

জনগণ ধানের শীষে ভোট দিয়ে সরকারের দুঃশাসনের অবসান ঘটাবে বলে মন্তব্য করেছেন ঢাকা-১০ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী শেখ রবিউল আলম রবি।

শুক্রবার (৬ মার্চ) ধানমন্ডির তাকওয়া মসজিদ সংলগ্ন এলাকা থেকে প্রাতঃভ্রমণকারীদের সংঙ্গে গণসংযোগ এবং লিফলেট বিতরণের সময় এ কথা বলেন তিনি।

রবি বলেন, সরকারের সকল অপকর্মকে রুখে দেয়ার একটাই পথ তা হলো জনগণকে সম্পৃক্ত করা। বিএনপি কোনো অপশক্তি ও অপকৌশল নয় জনগণের ওপর নির্ভর করে। সুতারাং আমরা জনগণের কাছে যাচ্ছি, জনগণকে সোচ্চার করছি। তবে জনগণের মাঝে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা রয়েছে।

robi1.jpg

এক প্রশ্নের জবাবে রবি বলেন, এ এলাকার মানুষের মধ্যে ক্ষোভ রয়েছে সরকারের প্রতি। তারা এভাবে রাষ্ট্রব্যবস্থা দেখতে চায় না। তারা ব্যক্তিগত সুবিধা চায় না। সকলে প্রতিবাদ করতে চায়। তবে প্রতিবাদের ভাষাটা ক্ষীণ হয়ে যাচ্ছে। প্রতিবাদ করতে পারছে না। আশা করি ভোট দিয়ে ভোটাররা এসবের জবাব দেবে।

ধানের শীষের প্রার্থী বলেন, সরকার কঠিন ও অপকৌশলের পথ বেছে নিলে তাদেরকে মূল্য দিতে হবে। এ আসনের মানুষ সচেতন রয়েছে। আমি দলের আস্থা রেখে তাদের পাশে থেকে রাষ্ট্রের দুর্যোগ মোকাবিলা করবো।

এ সময়ে ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com