আমার চরিত্র হরণের চেষ্টা করেছিলেন শেখ হাসিনা: মামুনুল হক

0

খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, শেখ হাসিনা আমার চরিত্র হরণের চেষ্টা করেছিলেন। একজন মানুষের চরিত্র হরণ করার চেষ্টা করা চরিত্রবান মানুষের কাজ হতে পারে না। তিনি আমার চরিত্র হরণের জন্য গোটা রাষ্ট্রযন্ত্র ব্যবহার করেছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ আদালতপাড়ায় তিনি এসব কথা বলেন। এদিন নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার দায়ের ধর্ষণ মামলায় মামুনুল হককে বেকসুর খালাস দেওয়া হয়।

মাওলানা মামুনুল হক বলেন, নির্মম ও বর্বরভাবে তিনি আমার গোটা পরিবারকে জিম্মি করে তাদের মৃত্যুভয় দেখিয়ে আমাকে এবং আমার পরিবারকে ধ্বংস করে দেওয়ার পাঁয়তারা করেছিলেন। আল্লাহ তার সে ষড়যন্ত্র নস্যাৎ করেছেন। বিচারব্যবস্থার স্বচ্ছতা রক্ষা করেছেন। এ ধরনের একটি অপবাদমূলক মিথ্যা মামলা থেকে আমাকে খালাস দিয়েছে। এজন্য আমি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছি।

তিনি আরও বলেন, সারাদেশের মানুষ আমার জন্য দোয়া করেছেন। আইনজীবীরা আমার জন্য চেষ্টা করেছেন। মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। কথিত স্বৈরাচার সরকার চেয়েছিলেন আমাকে মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন করতে। তাদের সে ষড়যন্ত্রের সুবাধে মানুষ আমাকে আরও ভালোবেসেছে। আমি চাই মানুষের ভালোবাসা যেন দেশের স্বার্থে ইসলামের স্বার্থে ব্যবহার করতে পারি।

মিডিয়ার উদ্দেশ্যে মামুনুল হক বলেন, ২০২১ সালের ২৩ এপ্রিলের ঘটনায় মিডিয়ার কর্মী নামক যে সব সন্ত্রাসী যারা আমার ওপর হামলার ঘটনায় সম্পৃক্ত ছিলেন অন্যদের পাশাপাশি তাদের জবাবদিহি করতে হবে। আওয়ামী লীগের সন্ত্রাসী যুবলীগ ও ছাত্রলীগের পাশাপাশি তাদের অনুসারী মিডিয়ার নাম ব্যবহার করে যারা মিডিয়ার স্বচ্ছতাকে প্রশ্নবিদ্ধ করেছেন তাদের মিডিয়া অঙ্গন থেকেও চিহ্নিত সন্ত্রাসীদের বহিষ্কার করার জন্য সব মিডিয়াকে আহ্বান জানাবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com