ঐশ্বরিয়া-অভিষেকের দাম্পত্যে ফাটলের কারণ তৃতীয় ব্যক্তির আগমন!

0

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে ফাটল। বেশ কিছু দিন ধরেই এমন জল্পনা বলিপাড়ায়। বিশেষ করে আম্বানীদের বিয়ের আসরে এই জুটি একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা আরও ঘনীভূত হয়েছে।

দাম্পত্যে দূরত্বের কারণ স্পষ্ট নয় যদিও। শোনা যাচ্ছিল, সংসারে বনিবনার অভাবেই দূরত্ব বেড়েছে তাদের মধ্যে। কিন্তু গত কয়েক দিন ধরে নেটপাড়ায় ঘুরছে আরও একটি খবর। ঐশ্বরিয়া ও অভিষেকের দাম্পত্যে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে।

শোনা যাচ্ছে, অভিষেকের জীবনেই নাকি এসেছেন অন্য কেউ। অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি তারকা দম্পতির সংসারে অশান্তি শুরু হয়েছে।

‘দশভি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিষেক ও নিমরত। এই ছবির শুটিং থেকেই মন দেওয়া নেওয়ার শুরু! উঠছে তেমনই গুঞ্জন।

তবে এই নিয়ে মুখ খোলেননি ঐশ্বরিয়া, অভিষেক বা নিমরত কেউই। তাদের ঘনিষ্ঠদের মুখেও কুলুপ। তবে নেটপাড়ায় এই গুঞ্জন ইতোমধ্যেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির শুটিং থেকে ঐশ্বরিয়া ও অভিষেকের প্রেমের শুরু। তার পরের বছরেই বিয়ে করেন তারকা জুটি। ২০১১ সালে তাদের কোলে আসে প্রথম সন্তান, আরাধ্যা বচ্চন।

গত কয়েক মাস ধরে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। মেয়ে আরাধ্যাই হয়ে উঠেছে ঐশ্বরিয়ার সব সময়ের সঙ্গী। অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে গোটা পরিবার নিয়ে প্রবেশ করেছিলেন অভিষেক। কিন্তু সেখানে ছিলেন না ঐশ্বরিয়া ও আরাধ্যা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com