ভেঙেছে চার সংসার, বিচ্ছেদ নিয়ে জবাব লোপেজের

0

ভেঙে গেছে হলিউড অভিনেত্রী-গায়িকা জেনিফার লোপেজের চতুর্থ সংসার। বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেছেন লোপেজ ও তার প্রাক্তন স্বামী বেন অ্যাফ্লেক।

তারপরও হলিউডের এই আলোচিত তারকা দম্পতিকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই।

এই আলোচনার কেন্দ্রে আছেন জেনিফার লোপেজ। বিশ্বনন্দিত এই কণ্ঠশিল্পী ও অভিনেত্রী কেন তার সংসার টিকিয়ে রাখতে পারছেন না? চতুর্থবার বিয়ে করেও কেন বিচ্ছেদের পথে হাঁটতে হলো? এ প্রশ্ন এখন অনুরাগীদের অনেকের। তাই বিচ্ছেদ নিয়ে এবার সোজাসাপ্টা জবাব দিয়েছেন লোপেজ।

মার্কিন সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ২৬ বছরের অভিজ্ঞতায় একটা বিষয়ই আমার কাছে স্পষ্ট যে, আমি চ্যালেঞ্জিং যে কোনো কিছু তখনই করতে পারব, যখন আমি মুক্ত থাকব। যে সত্যিকার অর্থে আকাশে উড়ার মতো। আমি কী এবং কিসে আমার সক্ষমতা, তা প্রমাণ করার জন্য এক হয়ে যাওয়া জরুরি ছিল। তাই বিচ্ছেদের পথে হাঁটা ছাড়া আর কোনো উপায় আছে বলে মনে হয়নি।

লোপেজ আরও বলেছেন, একজীবনে অনেক মানুষের দেখা মেলে, যাদের সঙ্গে পথ চলতেও ভালো লাগে। মনে হয়, দু’জনে মিলে গেলে জীবনটা আরও আনন্দময় হয়ে উঠবে। আমার বেলায়ও সেটাই হয়েছে। কিন্তু প্রতিবারই দেখা গেছে, সম্পর্ককে পরিণয়ের পথে নিয়ে যাওয়ার পর সেটা এলোমেলো হয়ে গেছে। কারণ, একটাই উভয়ের চিন্তাধারা বিস্তর তফাৎ। তাই একসঙ্গে একই ছাদের নিচে বসবাসও এক সময় বিষাদী হয়ে উঠেছে।

প্রাক্তনদের নিয়ে এই গায়িকা বলেন, কেউই দাম্পত্য জীবনের গল্পে নতুন কিছু সংযোজন করতে পারেননি। বিবাহিত জীবনের গল্পে তাই ঘুরে ফিরে তাই একই দৃশ্যের অবতারণা।

জেনিফার লোপেজ তার সাক্ষাৎকারে বিচ্ছেদের কারণ স্পষ্ট করার পাশাপাশি এও স্বীকার করেছেন যে, প্রতিবারই বিচ্ছেদের পর মানসিক আঘাত পেয়েছেন। সবচেয়ে বড় আঘাতটা এসেছে বেনের সঙ্গে সম্পর্কচ্ছেদ করা নিয়ে।

প্রসঙ্গত, ২০০২ সালে গিগলি সিনেমার সেটে জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের প্রেমের শুরু। ২০০৩ সালে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। হয়েছিল বাগদানও। কিন্তু শেষ মুহূর্তে ২০০৪ সালের জানুয়ারিতে তাদের বিয়ে ভেঙে যায়। এরপর দুইজন আলাদাভাবেই জীবন শুরু করেন।

বেন অ্যাফ্লেকের সঙ্গে বিচ্ছেদের পর ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছিলেন জেনিফার। তাদের সংসারে রয়েছে দুই সন্তান এমে ও ম্যাক্স। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

২০১৭ সালে সাবেক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেনিফার লোপেজ। এর দুই বছর পরই বাগদান সারেন। তবে ২০২১ সালে অ্যালেক্সের সঙ্গেও চার বছরের প্রেম আর দুই বছরের বাগদানের সম্পর্কের ইতি টানেন লোপেজ।

একই বছর অর্থাৎ ২০২১ সালে আবার প্রেম করতে শুরু করেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ২০২২ সালে এপ্রিলে দ্বিতীয়বার বাগদান সারেন। এর দুই মাসেই ১৬ জুলাই বিয়ে করেন এই তারকা জুটি। তবে দ্বিতীয় সুযোগেও সংসার টিকিয়ে রাখতে ব্যর্থ হন এই তারকা দম্পতি। চলতি বছরের ২০ আগস্ট বিচ্ছেদের আবেদন করেন লোপেজ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com