রাজপ্রাসাদের অন্দরমহলে যুগলবন্দি মাধুরী-বিদ্যা

0

গা ছমছমে মহলে নূপুরের শব্দের মধ্যে কানে ভেসে ‘আমি যে তোমার, শুধু যে তোমার!’। শোনা যায়, অতৃপ্ত আত্মা মঞ্জুলিকার বদলার হুমকি। আগেই জানা গিয়েছিল ‘ভুলভুলাইয়া ৩’ সিনেমায় আবার দেখা যাবে অভিনেত্রী বিদ্যা বালানকে। তখন থেকেই চমকের অপেক্ষায় ছিলেন দর্শকরা। গত বুধবার ছবির ট্রেলার প্রকাশ্যে আসতেই গায়ে কাঁটা ধরিয়ে দিলেন বিদ্যা। তবে এবার বিদ্যা একা নন, এবারের সিনেমার চমক দুই মঞ্জুলিকা।

এবার বিদ্যার সঙ্গে মঞ্জুলিকারূপে ধরা দেবেন বলিউডের আরেক প্রখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুলভুলাইয়া’ ছবির মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালানের সেই ভয়ঙ্কর সব কাণ্ড-কারখানার কথা সবার মনে আছে। বলা ভালো, সেই সিনেমায় প্রেতাত্মারূপে বিদ্যা বালানের দুরন্ত অভিনয়ই ছিল ‘ভুলভুলাইয়া’ সিনেমার অন্যতম আকর্ষণ। এমনকি, কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানির ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন টাবু।

তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিকোয়েলে বিদ্যা আর মাধুরী বাজিমাত করতে চলেছেন, এর ঝলক মিলল ট্রেলারেই। যেখানে দেখা যায়, গা ছমছমে রাজপ্রাসাদের অন্দরমহল। সেখানে ঘটে চলে একের পর এক ভৌতিক কাণ্ড। অভিশপ্ত অতীত। আর ঠিক সেই সময় আবির্ভাব হয় ‘রুহ বাবা’ ওরফে কার্তিক আরিয়ানের।

এবারের কাস্টিংয়ে যেমনি চমক রয়েছে, তেমনি দর্শকদের জন্য অপেক্ষা করছে গল্পের ট্যুইস্টও। রয়েছেন তৃপ্তি দিমরিও। আবারও যে এই ছবি বক্স অফিসে কাঁপন ধরাতে চলেছে, তার আভাস মিলল টিজারেই। চলতি বছর দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com