ঘটনার সঙ্গে জড়িত নয় এমন কাউকে অহেতুক মামলা দিয়ে হয়রানি করা যাবে না: ব্যরিস্টার কায়সার

0

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সিদ্ধান্ত নিয়েছেন দলের নাম ভাঙিয়ে কেউ যদি সন্ত্রাস, চাঁদাবাজি, হয়রানি, রাহাজানি করেন তবে তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স। যে যত বড় নেতাই হোন না কেন তাকে কিন্তু কোনো ক্ষমা করা হবে না। ঘটনার সঙ্গে জড়িত নয় এমন কাউকে অহেতুক মামলা দিয়ে হয়রানি করা যাবে না।

রোববার বিকালে নেত্রকোনার দুর্গাপুর পৌর শহরের অডিটোরিয়ামে বিএনপি আয়োজিত বৈষম্যবিরোধী ছাত্র গণঅভ্যুত্থানে নিহত শহিদদের স্মরণে আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

কায়সার কামাল বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করতে গিয়ে হিংসার আগুনে এখন নিজেরাই জ্বলছে। তাদের প্রধানমন্ত্রীকে এক কাপড়ে ভারতে আশ্রয় নিতে হয়েছে। দলের সব নেতাকর্মীরা এখন ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। সামাজিকভাবে মানুষ তাদের বয়কট করছে। কারণ এত দিন তারা মানুষকে জুলুম করেছে। আওয়ামী লীগ সরকার দেশে গণতন্ত্র হত্যা করে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করেছিল। আমরা বিশ্বাস করি দেশে এখন সত্যিকার গণতন্ত্র আসবে। অন্যায় করে কেউ কখনো টিকে থাকতে পারে না। আওয়ামী লীগকে দেখে সবার শিক্ষা নিতে হবে। স্বৈরাচারমুক্ত করতে ছাত্রজনতাকে রক্ত দিয়ে মূল্য দিতে হয়েছে। এই স্বাধীনতাকে কখনো জলাঞ্জলি দেওয়া যাবে না।

এর আগে তিনি আন্দোলনে নিহত দুর্গাপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ওমর ফারুক, প্রবাসী সাইকুল ইসলাম, শ্রমিক জাকির হোসেন ও মাসুম বিল্লাহর পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com