বাবা হতে টুইঙ্কেল শর্ত বেঁধে দিয়েছিলেন অক্ষয়কে

0

বলিউডের তারকা জুটি টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমার। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার রাজেশ খান্না এবং অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার মেয়ে টুইঙ্কেল। অক্ষয় কুমারের সঙ্গে তার বিয়ে হওয়াটা ছিল প্রায় অসম্ভব এক ঘটনা। তবু সেটি হয়েছে, এবং সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন। সম্প্রতি জানা গেল, দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার সময় অক্ষয়কে এক অদ্ভুত শর্ত বেঁধে দিয়েছিলেন এক সময়ের বলিউড অভিনেত্রী টুইঙ্কেল।

সম্প্রতি মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় বলেছেন, ‘টুইঙ্কেলের সঙ্গে আমার বিয়ে হবে, আমি তা স্বপ্নেও ভাবিনি।’ সামাজিক মাধ্যমে সেই সাক্ষাৎকার ভাইরাল। কিন্তু এর মাঝেই উঠে এল টুইঙ্কেল খান্নার একটি বক্তব্য, যা শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে সবার। সেও এক পুরোনো সাক্ষাৎকার। সেখানে কী বলেছেন অভিনেত্রী ও লেখক টুইঙ্কেল?

টুইঙ্কেলর সেখানে বলেন, ‘অক্ষয় ও আমি দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছিলাম। কিন্তু তখন অক্ষয়ের অভিনীত ছবিগুলো দর্শকের পছন্দ হলেও আমার হচ্ছিল না। তাই তাকে শর্ত দিয়েছিলাম, সংবেদনশীল ভালো ছবি না করলে আমি দ্বিতীয় সন্তানের মা হবো না। এরপর ২০১২ সালে নিতারার জন্ম হয়। আমার কথা রাখতে ততক্ষণে অক্ষয় ‘ও মাই গড’ ছবিটি করে ফেলেছে।’

সম্প্রতি অক্ষয় তার নতুন ছবি ‘ভূত বাংলা’র ঘোষণা দিয়েছেন। ‘ভুল ভুলাইয়া’ মুক্তির প্রায় ১৪ বছর পর আবার প্রিয়দর্শনের সঙ্গে ছবি করতে যাচ্ছেন অক্ষয়। এটি হরর কমেডি ঘরানার ছবি। তবে কালোজাদু এবং কুসংস্কারের বিরুদ্ধে বার্তা দেবে ছবিটি। চলতি বছরের শেষে ছবির শুটিং শুরু হতে পারে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com