পাবনার চাটমোহরে ছাত্রদল নেতা গুলিবিদ্ধ, কাটা হয়েছে পায়ের রগ

0

পাবনার চাটমোহরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদলের সদস্য সচিব ফারুক হোসেন (৩৭)।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার তেনাপীরতলা এলাকার সালসাবিল ফিলিং স্টেশনের সামনে এই ঘটনা ঘটে। এ সময় তার পায়ে গুলি করা হয় এবং রগ কেটে দেওয়া হয়েছে বলে জানা গেছে। বর্তমানে ফারুক রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, শুক্রবার রাতে ফারুক মুথুরাপুর ইউনিয়নের সালসাবিল ফিলিং স্টেশনের উল্টা পাশে বন্ধু ও স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিদের সঙ্গে দোকানের বাইরে বসে চা পান করছিলেন। এমন সময় ৮ থেকে ১০টি মোটরসাইকেলে প্রায় ২০ জনের একটি দল এসে সরাসরি ফারুকের ওপর আতর্কিত হামলা চালায়। তারা ফারুকের সঙ্গে থাকা লোকদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে জিম্মি রেখে ফারুককে রড দিয়ে পিটিয়ে মাটিতে ফেলে তার পায়ে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে পায়ের রগ কেটে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে তাদের চিৎকার চেঁচামেচিতে আশেপাশের লোকজন এসে ফারুককে দ্রুত চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com