নরসিংদীতে হাসিনা-কাদেরের বিরুদ্ধে আরও একটি হত্যা মামলা

0

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে আসামি করে নরসিংদীতে আরও একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় তাদের ছাড়াও আরও ৩শ থেকে সাড়ে তিনশ লোককে আসামি করা হয়েছে।

নরসিংদীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করা হয়।

গতকাল নরসিংদী আদালতে মামলাটি দায়ের করেন ময়মনসিংহের নান্দাইল থানার রাজাবাড়িয়া গ্রামের মামুদ আলীর ছেলে মো. আঙ্গুর মিয়া।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২১ জুলাই দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে জামান (১৭) নামে এক কিশোর নরসিংদীর মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সামনে আন্দোলনে গুলিবিদ্ধ হন। চারদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ২৫ জুলাই সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনার বিষয়ে এজাহারে বলা হয়েছে— আওয়ামী লীগের অজ্ঞাতনামা ৩০০/৩৫০ জন সন্ত্রাসী আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের নির্দেশে লাঠিসোটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে ছাত্র-জনতার ওপর হামলা ও এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। অজ্ঞাতনামা আওয়ামী সন্ত্রাসীদের ছোড়া একাধিক গুলিতে জামান পেটসহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হন।

নিহত জামান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার দেউলডাংরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং তিনি মাধবদীর ভগিরথপুর এলাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। নিহত জামান মামলার বাদীর শ্যালক বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com