আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের ওপর পাথরের মতো চেপে বসে ছিল: ডা. জাহিদ

0

আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের ওপর পাথরের মতো চেপে বসে ছিল জানিয়ে অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করা আমাদের সবার দায়িত্ব মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, আজ যারা মাথাচাড়া দেওয়ার চেষ্টা করছে তাদের বিষদাঁত ভেঙে দিতে হবে। কোনো অবস্থায়ই বিশৃঙ্খলা প্রশ্রয় দেওয়া যাবে না।

তিনি বলেন, শেখ হাসিনার দেশ ছাড়ার মাধ্যমে প্রমাণ হলো দেশের মানুষ আওয়ামী লীগকে দেখতে পারে না। আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের ওপর পাথরের মতো চেপে বসে ছিল। কি করুণ পরিণতি হলো একটি রাজনৈতিক দলের। আওয়ামী লীগের এ করুণ পরিণতির জন্য শেখ হাসিনা নিজে দায়ী।

গতকাল রোববার (২৫ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে নার্সেস এসোসিয়েশন অব বাংলাদেশের (ন্যাব) উদ্যোগে আয়োজিত এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে জাহিদ বলেন, দেশ থেকে একজন পালিয়েছে। কিন্তু, তার দোসররা দেশে রয়ে গেছে। তাদের হাতে জনগণের সম্পদ লুণ্ঠিত টাকা আছে। তাদের হাতে আইনি-বেআইনি অস্ত্র আছে। সুযোগ পেলেই মাথাচাড়া দিয়ে উঠবে। আমাদের সচেতন ও সজাগ থাকতে হবে। কোনো অবস্থায়ই অন্যায়কারী, দুর্বৃত্তকারী ও সুবিধাবাদীকে প্রশ্রয় দেওয়া যাবে না।

বিএনপির এ স্থায়ী কমিটির সদস্য বলেন, সব জঞ্জাল, সব দুর্নীতির চরম বহিঃপ্রকাশ ঘটেছে। ঘুস ছাড়া চাকরি হতো না। টাকা ছাড়া কিছুই হতো না। এর থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।

তিনি বলেন, দেশে এখন বন্যায় প্রায় ৪৫ লাখ মানুষের ক্ষতি হয়েছে। ইতিমধ্যে ১৮ জনের বেশি মানুষ মারা গেছে। এই বন্যা প্রাকৃতিক হলেও এর মধ্যে কিছুটা মনুষ্য সৃষ্টও ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com