ছাত্র-জনতাকে হত্যার মধ্যদিয়ে শেখ হাসিনা প্রমাণ দিয়েছেন তিনি কতটা স্বৈরাচারী ছিলেন: আবু নাছের

0

সবাই ভেবেছিল আওয়ামী লীগ সরকার কেবল বিএনপির ওপর অত্যাচার নিপীড়ন করে। কিন্তু এবারের বিপ্লবে ছাত্র-জনতাকে হত্যার মধ্যদিয়ে শেখ হাসিনা প্রমাণ দিয়েছেন তিনি কতটা স্বৈরাচারী ছিলেন।

এমন মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মুহাম্মদ রহমাতুল্লাহ। শনিবার (১৭ আগস্ট) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হলে ছাত্র-জনতার আন্দোলনে বীর শহীদদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমন মন্তব্য করেন তিনি।

আবু নাছের মুহাম্মদ রহমাতুল্লাহ অন্তর্বর্তী সরকারের উদ্দেশ্যে বলেন, ভুলে যাবেন না, ছাত্র জনতার আকাঙ্ক্ষার বাইরে গিয়ে কিছু করা যাবে না। কোনো শক্তির চাপের কাছে আমরা নত হবো না। আওয়ামী লীগ একটি স্বৈরাচার, ফ্যাসিস্ট ও খুনির দল। বাংলাদেশের জনগণ আর আওয়ামী লীগকে দেখতে চায় না। আমরা আওয়ামী লীগকে অবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করার দাবি জানাই।

এদিকে দুপুরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মুহাম্মদ রহমাতুল্লাহর নেতৃত্বে বরিশাল নগরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। শেখ হাসিনাসহ সব আওয়ামী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বের করা ওই মিছিলে বরিশাল মহানগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মিছিলটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অশ্বিনী কুমার হল চত্বরে গিয়ে শেষ হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com