‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিকুয়েলে মুখোমুখি হবেন শাহরুখ-অক্ষয়

0

‘ধুম’ ফ্রাঞ্চাইজি নিয়ে সব সময়ই দর্শকদের মধ্যে অন্যরকম আগ্রহ দেখা যায়। এই সুপারহিট ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিকুয়েলের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় আছেন সিনেমাপ্রেমীরা। এবার তাদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে।

শোনা যাচ্ছে, ‘ধুম ফোর’-এর মাধ্যমে একাধিক বড়সড় চমক দিতে চলেছেন নির্মাতারা। এ–ও শোনা যাচ্ছে, এই ছবিতে শাহরুখ খান আর অক্ষয় কুমার মুখোমুখি হবেন।

এর আগের সব সিক্যুয়ালে পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে অভিষেক বচ্চনকে আর তার শিষ্য আলীর চরিত্রে উদয় চোপড়াকে। শোনা যাচ্ছে, অভিষেকের বদলে নতুন কিস্তিতে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে দেখা যাবে। আর উদয়ের পরিবর্তে আসতে চলেছেন রাজকুমার রাও।

এখানেই শেষ নয়। আরও অনেক চমক আছে বলে শোনা যাচ্ছে। ‘ধুম ফোর’ ছবিতে ক্যাটরিনা কাইফ ও নয়নতারার নাম উঠে এসেছে। এই সিক্যুয়ালে ক্যাটরিনা নাকি পুলিশের ভূমিকায় থাকবেন আর তাকে অক্ষয় কুমারের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে। তবে ‘ধুম ফোর’-এ সবচেয়ে বড় চমক হতে চলেছে শাহরুখ খানের খল নায়কের ভূমিকায় আবির্ভাব।

সবকিছু ঠিকঠাক এগোলে বড় পর্দায় মিস্টার খিলাড়ি ও কিং খানের মুখোমুখি সংঘাত দেখা যাবে। এর আগের সিক্যুয়ালগুলোতে ভিলেনের চরিত্রে জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খানের মতো তারকাদের দেখা গিয়েছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com