কোটার মাধ্যমে মেধাবীদের বঞ্চিত করে দলীয় কর্মী নিয়োগ করতে চায় সরকার: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের জিকির তুলে এদেশের মানুষের বাক স্বাধীনতাকে হরণ করেছে। জনগণের ভোট ও ভাতের অধিকারকে কেড়ে নিয়েছে।

তিনি বলেন, আজ দেশের শিক্ষাব্যবস্থা থেকে ইসলাম ও নৈতিকতাকে সরিয়ে দিয়ে এদেশের ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ধ্বংস করা হচ্ছে। শিক্ষিত তরুণ যুবকরা শহরে ঘুরে ঘুরে চাকরি না পেয়ে বেকারত্বের যাঁতাকলে পিষ্ট হচ্ছে। অথচ কোটাব্যবস্থা পুনর্বহালের মাধ্যমে মেধাবীদের বঞ্চিত করে দলীয় কর্মীদের নিয়োগ চূড়ান্ত করার চক্রান্ত করছে।

শনিবার (১৩ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি বলেন, বেকারত্ব দূর করতে না পারা ও মেধাবীদের মূল্যায়ন করতে না পারার ব্যর্থতা সরকারের। দীর্ঘ ১৫ বছর ধরে দেশের ক্ষমতার মসনদে বসে থেকে উন্নয়নের জিকির তোলা আওয়ামী লীগ সরকারকে এর জবাব দিতে হবে। বর্তমান সরকার দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী চুক্তি ও সমঝোতার মাধ্যমে দেশকে রাহুগ্রাসে পরিণত করতে চাচ্ছে এবং দলীয় লোকদের দ্বারা লাগামহীন দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশকে অচল করে দিচ্ছে। মূলত এ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই এদেশের জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com