ইন্স্যুরেন্স অফিসের আড়ালে অসামাজিক কার্যকলাপের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

0

ইন্স্যুরেন্স কোম্পানির নাম দিয়ে অফিস খুলে অসামাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। এ অভিযোগে যুবলীগ নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে লালমনিরহাটের আদিতমারীর মাস্টারপাড়ার একটি ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। এসময় ঢাকা থেকে আসা এক নারীকেও আটক করা হয়।

আটক এরশাদ হোসেন পলাশী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্পাদক। আর বাকি তিনজন নারী।

পুলিশ ও স্থানীয়রা জানান, চন্দনপাট গ্রামের মনসুর উদ্দিন উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকায় বাসা ভাড়া দেন। যা তত্ত্বাবধান করেন তার বন্ধু সিরাজুল ইসলাম। নির্জন এলাকার চার রুমের বাসাটি চলতি মাসে ভাড়া নেন যুবলীগ নেতা এরশাদ।

সেখানে ‘এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স’ নামে আদিতমারী শাখা অফিস হিসেবে ব্যানার টাঙানো হয়। তবে এর ভেতরে চলতো যুবলীগ নেতা এরশাদ হোসেনের নেতৃত্বে অসামাজিক কার্যকলাপ ও মদের আসর। সেখানে অপরিচিত নারী ও বিভিন্ন লোকের আনাগোনাও ছিল।

বিষয়টি নিয়ে এলাকাবাসী বিরক্ত হয়ে খবর দিলে আদিতমারী থানা পুলিশ বৃহস্পতিবার বিকেলে ওই বাড়িতে অভিযান চালায়। এসময় যুবলীগ নেতাসহ তিন নারীকে আটক করা হয়। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

ওই বাসার তত্ত্বাবধায়ক সিরাজুল ইসলাম বলেন, তারা ইন্স্যুরেন্সের অফিস করতে পুরো বাসা ভাড়া নিয়েছিলেন মালিকের সঙ্গে কথা বলে। তবে তাদের সঙ্গে কোনো চুক্তিপত্র হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com