বিএনপির ‘আন্দোলন’ শেষ হয়ে যায়নি, ‘আন্দোলন’ চলমান আছে: খসরু

0

বিএনপির আন্দোলন শেষ হয়ে যায়নি, আন্দোলন চলমান আছে, ২০-৩০ লাখ লোকের সমাবেশ ভণ্ডুল করে দিলে কোনো আন্দোলন শেষ হয়ে যায় না বাংলাদেশের মানুষ চলমান আন্দোলনের মাধ্যমে তা প্রমাণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে রাজধানীর গুলশানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকের প্রশ্ন থাকে যে, আন্দোলন আবার কবে শুরু হবে। কর্মসূচি আবার কবে হবে। একটা জিনিস পরিষ্কার করা দরকার, আন্দোলন চলমান আছে। আপনি যদি ২০-৩০ লাখ লোকের সমাবেশ টিয়ার গ্যাস ও গুলি করে মনে করেন আন্দোলন শেষ হয়ে গেছে। আমি বলব আন্দোলন শেষ হয়ে যায়নি। আন্দোলন চলমান আছে। দেশের মানুষ ভোট কেন্দ্রে না গিয়ে এই আন্দোলনকে সমর্থন জানিয়েছেন। ৯৫ শতাংশ লোক আমাদের আন্দোলনে যুক্ত হয়েছেন। যারা ভোট কেন্দ্রে না গিয়ে প্রত্যাখ্যান করেছেন, তারা আজকে এই আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত।

বৈঠক প্রসঙ্গে আমির খসরু বলেন, চলমান যুগপৎ আন্দোলনে আরও গতি সৃষ্টি করার জন্য আমরা আজ সহযোগীদের নিয়ে আগামী দিনের কর্মসূচি প্রণয়নে; দেশের বর্তমান প্রেক্ষাপটে, জনগণের চাহিদা পূরণে আমরা কী করতে পারি; এই আন্দোলনের সফল সমাপ্তি কীভাবে করতে পারি, সেটা নিয়ে আলোচনা করেছি। বিস্তারিত আলোচনা হয়েছে বৈঠকে।

এর আগে গণতান্ত্রিক বাম ঐক্য, এনডিএম ও গণফোরামের সঙ্গে বৈঠক করে বিএনপির লিয়াজোঁ কমিটি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com