লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় নিহত নানা-নাতনি

0

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় নছির মোল্লা ও তাঁর তিন বছরের নাতনি মিম আক্তার নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ৯টার দিকে সদর উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্রল পাম্পের সামনে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত নছির মোল্লা ও মিমি আক্তার ভোলা জেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মিমি ও তার নানা নাছির ভোলা থেকে লঞ্চে এসে তারা সদর উপজেলার মজু চৌধুরীর হাট এলাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে বাসে ওঠেন। ঘটনাস্থল এসে বাসটি তেল নেওয়ার জন্য পাম্পে দাঁড়ায়। এ সময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নাছির রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় অন্য একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিমি আক্তার মারা যায়। এ সময় তার নানা নাছিরও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা অরুপ পাল বলেন, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় আনা হয়েছে। আহত অবস্থায় নাছির মোল্লা নামে আরও একজনকে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। সম্পর্কে তারা নানা-নাতনি বলে জানা গেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com