চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হল থেকে গ্রিল চুরি করে নিয়ে যাওয়ার সময় ধরা ছাত্রলীগ নেতা

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হল থেকে গ্রিল চুরি করে নিয়ে যাওয়ার সময় ছাত্রলীগের সাবেক এক নেতাকে আটক করেছেন নিরাপত্তাকর্মীরা। বৃহস্পতিবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ ঘটনা ঘটে। পরে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি।

আটক হওয়া ওই ছাত্রলীগ নেতার নাম জুয়েল ইবনে হোসাইন। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। জুয়েল বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসম্পাদক পদে ছিলেন ও চবি ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ সিক্সটি নাইনের কর্মী। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের এই গ্রুপের কর্মীরা নিজেদের সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচয় দেন।

বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলের শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলে সংস্কার কাজ চলমান। সম্প্রতি হলের জানালার গ্রিল পরিবর্তন করে পুরোনো গ্রিলগুলো হলের নিচতলায় রাখা হয়। সেখান থেকে দুটি গ্রিল চুরি করে নিয়ে যাচ্ছিলেন ছাত্রলীগ নেতা জুয়েল ইবনে হোসাইন। গ্রিল দুটির ওজন প্রায় ৩০ কেজি। এসব গ্রিল বিশ্ববিদ্যালয়ের আশপাশের ভাঙারির দোকানে বিক্রি হয়। বিকেলে ব্যাটারিতচালিত অটোরিকশায় গ্রিল নিয়ে মূল ফটকের সামনে গেলেই নিরাপত্তাকর্মীরা জুয়েলকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে ওই নেতাকে ছেড়ে দেয় প্রক্টরিয়াল বডি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com