২১ বছর পর তৈরি হয়েছে সিনেমার সিক্যুয়াল

0

২০০৩ সালের ৯ মে মুক্তি পায় শহিদ কাপুর ও অমৃতা রাও অভিনীত সুপারহিট সিনেমা ‘ইশক ভিশক’। শহিদের চকলেট বয় লুক ও অসাধারণ হাসির ভক্ত হয়েছিল হাজার হাজার মানুষ। রুপালি পর্দায় কলেজজীবনের প্রেম-ভালোবাসায় মজেছিল দর্শক। রাজীব মাথুর আর পায়েলের মিষ্টি প্রেমকাহিনি আজও ভুলতে পারেননি সিনেপ্রেমীরা। আবারও রুপালি পর্দায় সেই পুরোনো প্রেমের নস্টালজিয়া ফিরছে। ২১ বছর পর তৈরি হয়েছে সিনেমার সিক্যুয়াল। ছবিতে দেখা যাবে নতুন মুখদের। পরিচালকের আসনে রয়েছেন রমেশ তুরানি। এবারের সিনেমার নাম ‘ইশক ভিশক রিবাউন্ড’।

এ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে হৃত্বিক রোশনের চাচাতো বোন পশমিনা রোশনের। তিনি পরিচালক রাজেশ রোশনকন্যা পশমিনা। এর আগে বহুবার পশমিনার সঙ্গে নেটমাধ্যমে ছবি শেয়ার করতে দেখা গেছে হৃত্বিককে। পশমিনা ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন– রোহিত সরাফ, জিবরান খান এবং নায়লা গ্রেওয়াল। সিনেমাটি আগামীকাল মুক্তি পাবে। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ইশক ভিশক রিবাউন্ড’-এর ঝলক শেয়ার করে পশমিনা লিখেছেন, “আমার মনে হচ্ছে বছরের পর বছর পরিশ্রমের ফল পাচ্ছি। আমি খুব উত্তেজিত, নার্ভাসও। এটাই হবে আমার প্রথম অনস্ক্রিন ডেবিউ। ‘ইশক ভিশক রিবাউন্ড’-এ সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ অংশ হবে। অ্যাপে সম্পর্কের কথা বলা হবে। এটি আজকের প্রজন্মের গল্প।” এর আগে ভারতীয় সংবাদমাধ্যমকে পশমিনার বাবা রাজেশ রোশন বলেছেন, ‘নবম শ্রেণিতে পড়ার সময় স্কুলের একটি নাটকে অংশ নিয়েছিল পশমিনা। তার পারফরম্যান্স আমাকে মুগ্ধ করেছিল। সেই দিন মনে হয়েছিল মেয়ের মধ্যে অভিনয়সত্ত্বা রয়েছে।’

জানা গেছে, বিদেশ থেকে পড়াশোনা করেছেন পশমিকা। সিনেমায় অভিনয়ের জন্য বেশ কিছুটা ওজনও কমাতে হয়েছে তাঁকে। অভিনয়ের জন্য সেভাবে কোনো টিপস রাজেশ বা হৃতিকের কাছ থেকেও নেননি। তবে তাদের সমর্থনটা অবশ্যই পেয়েছেন। কিন্তু দিনের শেষে মেয়ের স্ট্রাগল আর মোটিভেশনই শেষ কথা বলছে পরিবার। পশমিনার মতে, তাঁর পদবির কথাটা মাথায় এলেই তিনি একসঙ্গে গর্বিত বোধও করেন আবার বেশ একটা চাপও অনুভব করেন। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি আমার পরিবারের একটি অংশ হতে পেরে খুবই খুশি, তারা যা করেছেন তার জন্য আমি সত্যিই খুব গর্বিত। নিজেকে ভাগ্যবতী মনে করি যে আমি তাদের সান্নিধ্য পেয়েছি। তবে আমার পরিবারের ধারাকে আমি কতটা ভালো করে বয়ে নিয়ে যেতে পারব, তা ভেবে বেশ চাপও লাগে। আমি সবসময় তাদের পরামর্শ মেনে চলার চেষ্টা করি, তাদের কাজ দেখি। কিন্তু পরিবারের সবার মতো ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করতে পারব কিনা? দর্শকরা তাদের মনে আমাকে জায়গা দেবেন কিনা? এটাই আমাকে ভাবায়।’

ছবিতে পশমিনা রোশনের চরিত্রের নাম সানিয়া। যেখানে তিনি রোহিত সরফের সঙ্গে জুটি বাঁধছেন। যিনি রাঘবের চরিত্রে অভিনয় করেছেন। রোহিত সরফ এর আগে ওয়েব সিরিজ ‘মিসম্যাচড’-এ ঋষি শেখাওয়াতের ভূমিকায় অভিনয় করেছিলেন।

এ ছাড়া ‘রিশতে’ এবং ‘কিউকি ম্যায় ঝুট নেহি বোলতা’ ছবিতে শিশুশিল্পী হিসেবেও দেখা গেছে তাঁকে। রোহিতের বয়স ২৫। তবে এর মধ্যেই সাতটি সিনেমা, দুটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে তাঁর। তিনটি টিভি ধারাবাহিকেও অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে বড় ব্যানারের আরও দুটি ছবি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com