ফ্যাসিস্ট আওয়ামী সরকার অবৈধভাবে ক্ষমতায়: নিতাই রায়

0

ফ্যাসিস্ট আওয়ামী সরকার অবৈধভাবে ক্ষমতায় জানিয়ে ২০২৪-২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেট বৈদেশিক ঋণ নির্ভর দাবি করে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী বলেছেন, এই বাজেট দেশের গরিব মানুষের কথা চিন্তা করে তৈরি করা হয়নি। যারা দেশের টাকা লুটপাট করে, দুর্নীতি করে তাদেরই উৎসাহিত করার জন্য এই বাজেট তৈরি করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় নিতাই রায় চৌধুরী বলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে দীর্ঘদিন ধরে মিথ্যা মামলা দিয়ে আটকে রাখা হয়েছে। বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে এই সরকার মিথ্যা মামলা দিয়ে আটকে রেখেছে। বর্তমান এই ফ্যাসিস্ট আওয়ামী সরকার অবৈধভাবে ক্ষমতায় বসে আছে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া হলেন গণতন্ত্রের মা। তিনি মুক্ত না হওয়া পর্যন্ত দেশে গণতন্ত্র ফিরে আসবে না। মিয়া নুরুদ্দীন অপু ও ইশরাক হোসেনের মতো জনপ্রিয় নেতাদের জামিন না দিয়ে সরকার জোরপূর্বক কারারুদ্ধ করে রেখেছে। এই ভোটারবিহীন সরকার বিরোধী নেতাকর্মীদের জেলে রেখে মাফিয়াদের নিয়ে দেশ পরিচালনা করছে। জনগণের হারানো ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলতে হবে।

খালেদা জিয়া, মিয়া নুরুদ্দীন অপু, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে এ প্রতিবাদ সভার আয়োজন করে জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com