বিভিন্ন এলাকায় ভাড়াটিয়ার ছদ্মবেশে নারীদের স্বর্ণালংকার হাতিয়ে নিতেন তারা

0

দেশের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নেওয়ার কথা বলে কৌশলে নারীদের স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূলহোতাসহ দুজনকে নরসিংদী থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

তারা হলেন, মো. আলী হাসান সোহেল (৫৫) ও মোছা. সালমা (৫৩)। এসময় তাদের কাছ থেকে একটি সোনর চেইন, দুটি সোনর কানের দুল, একটি ইমিটেশন নেকলেস, প্লাস্টার মোম, দুটি মোবাইল এবং নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৪ জুন) কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

তিনি জানান, গত ৩০ এপ্রিল খুলনার বানরগাতী এলাকার ভাড়াটিয়া সেজে বাড়ির মালিকের স্ত্রীর থেকে কৌশলে স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় প্রতারক চক্রটি। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী খুলনার সোনাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এছাড়াও চক্রটি কমিল্লা, নরসিংদী, চট্টগ্রাম, যশোর, খুলনা ও ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া সেজে বাড়ির নারীদের সঙ্গে সখ্যতা তৈরি করতেন। পরে কৌশলে গহনা, টাকা-পয়সাসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিতেন।

চাঞ্চল্যকর এমন একাধিক ঘটনায় দেশের বিভিন্ন এলাকার সাধারণ জনগণ উদ্বিগ্ন হয়ে পড়েন। বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত হলে দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। র‍্যাব ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় ৩ জুন রাতে র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর যৌথ আভিযানিক দল নরসিংদী জেলার বাসাইল এলাকায় অভিযান পরিচালনা করে এ প্রতারক চক্রের অন্যতম মূলহোতাসহ দুজনকে গ্রেফতার করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com