সিনেমা স্টাইলে তরুণীকে অপহরণের চেষ্টা বখাটের

0

বাড়ি থেকে ২২ বছরের তরুণীকে অপহরণের চেষ্টা এক বখাটের। জানা গেছে, অভিযুক্তের নাম সেলিম খান ওরফে কালু। এর আগে ২২ বছরের ওই তরুণীকে ধর্ষণও করেছিলেন তিনি। সেই ভিডিও তুলে ভয় দেখানোর চেষ্টা করেন। কিন্ত পরে তরুণীর বিয়ে ঠিক হলে বাড়িতে গিয়ে অভিভাবকদের মারধর করে অপহরণের চেষ্টা করেন কালু।

ভারতের মধ্যপ্রদেশের অশোকনগরের ঘটনা এটি। বৃহস্পতিবার (৩০ মে) সন্ধ্যা ৬টা নাগাদ ওই তরুণীর বাড়িতে গিয়ে হইচই শুরু করেন সেলিম ও তার সহযোগী যোধা, সমীর এবং শাহরুখ।

এ সময় তরুণী প্রতিবাদ জানালে তার বাবার পা ও ভাইয়ের হাত ভেঙে দেন। মাকেও রেহাই দেননি। তাকেও মারধর করার অভিযোগ। এরপর তলোয়ার বের করেন সেলিম। তার সঙ্গীরা লোহার রড উঁচিয়ে ভয় দেখিয়ে তরুণীকে টানতে টানতে বাড়ি থেকে বের করে আনেন।

এক পর্যায়ে ওই তরুণী এবং তার পরিবার চিৎকার করতে থাকেন। তখন স্থানীয়রা জড়ো হন। ভয়ে তরুণীকে ফেলেই পালিয়ে যান অভিযুক্তরা। ওই তরুণী-তার পরিবার ও হবু বরকে খুনের হুমকিও দেন।

তবে পুলিশ এই ঘটনায় প্রথমে অভিযোগ নিতে রাজি হয়নি। পরে স্থানীয় এক হিন্দুত্ববাদী সংগঠন হস্তক্ষেপ করলে সক্রিয় হয় পুলিশ। তরুণী ও তার বাবার অভিযোগেরভিত্তিতে এফআইআর করে তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র: এনডিটিভি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com