চট্টগ্রামে ফেসবুকে ‘পাত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণ

0

চট্টগ্রামে ফেসবুকে ‘পাত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে এক তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় শিবলী সাদিক নাঈম (৪১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২২ মে) রাতে মীরসরাই থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে নগরীর পতেঙ্গা থানা পুলিশ। তার বাড়ি নরসিংদী জেলায়।

‘গত ৮ এপ্রিল ফেসবুকে আসলাম চৌধুরী নামের একটি আইডি থেকে (পাত্রপাত্রী চাই) নামের গ্রুপে নিজেকে পল্লী বিদ্যুতের কর্মকর্তা এবং চট্টগ্রাম শহরে নিজস্ব বাড়ি-গাড়ির মালিক বলে মিথ্যা পরিচয় দিয়ে পাত্রী চেয়ে পোস্ট দেয়। এই পোস্টের সূত্রে যোগাযোগ করলে নগরীর ওই তরুণীকে (২৭) ১৪ মে বিয়ের কথা বলে পতেঙ্গা মডেল থানাধীন চরপাড়ার বিএসএল আবাসিক হোটেলে নিয়ে যায় শিবলী সাদিক। সেখানে ধর্ষণের পরদিন সকাল ১০টায় ভিকটিমকে নিয়ে মোটরসাইকেলে করে ফৌজদারহাট রিং রোডের মাথায় যায়। সেখানে ভিকটিমের দুটি মোবাইল নিয়ে কৌশলে মোটরসাইকেল থেকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় শিবলী।

এ ঘটনায় তরুণী নিজেই বাদী হয়ে পতেঙ্গা মডেল থানায় মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে তদন্তকারী কর্মকর্তা পতেঙ্গা থানার এসআই আশিষ কুমার দে মীরসরাই থানা এলাকায় অভিযান পরিচালনা করে বুধবার রাতে তাকে গ্রেফতার করে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com