অপহৃত কলেজছাত্রকে উদ্ধার করেছে পুলিশ, গ্রেপ্তার ৩

0

রাজশাহীতে আব্দুল্লাহ আল নোমান ওরফে তামিম নামে অপহৃত এক কলেজছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের অভিযোগের ভিত্তিতে এ কাণ্ডে জড়িত এমন তিনজনকেও গ্রেপ্তার করা হয়েছে।

অপহরণের ঘটনায় ব্যবহৃত একটি অটোরিকশাও জব্দ করেছে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা।

গ্রেপ্তাররা হলেন- মহানগরীর মেহেরচণ্ডি কড়াইতলার জহুরুল হোসেন রেন্টু (৩৫), ভদ্রা জামালপুরের মো. রাসেল (৩২) ও গোদাগাড়ী উপজেলার মাছপাড়ার ইসমাইল হোসেন (৩০)।

বুধবার (২২ মে) রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপকমিশনার (সদর) জামিরুল ইসলাম এসব তথ্য জানান।

অপহরণের শিকার কলেজছাত্র আব্দুল্লাহ আল নোমান ওরফে তামিম জয়পুরহাটের কালাই উপজেলার পুনট পূর্বপাড়া গ্রামের বাসিন্দা। পড়াশোনা করেন বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষে।

পুলিশের উপকমিশনার জামিরুল ইসলাম জানান, মঙ্গলবার (২১ মে) দুপুরে মহানগরীর পঞ্চবটি এলাকা থেকে বান্ধবীর সামনে থেকে তামিমকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়।

এরপর রানীনগর এলাকায় নিয়ে গিয়ে অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তামিমের বাবার কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। খবর পেয়ে মতিহার থানা পুলিশ দ্রুত সেখানে যায়। এ সময় অটোরিকশায় করে অপহরণকারীরা তামিমকে নিয়ে পালাতে থাকে। পরে রুয়েট ওভারপাসে পৌঁছার পর পুলিশ তাদের অটোরিকশাটি ধরে ফেলে। সেখান থেকে তামিমকে উদ্ধার করা হয়। আর আটক করা হয় রেন্টু ও ইসমাইলকে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অপর আসামিকে রাতে আটক করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com