ক্রাইম পেট্রোল দেখে পরকীয়ায় জড়িত সন্দেহে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

0

পরকীয়ায় জড়িত সন্দেহে পোশাকশ্রমিক স্ত্রী আনজুর সঙ্গে বিবাদ চলছিল ফিরোজের। পরে ক্রাইম পেট্রোল দেখে পরিকল্পনা করে স্ত্রীকে আশুলিয়ার একটি বাঁশ বাগানে নিয়ে হত্যা করেন ফিরোজ। হত্যার পর চোখ উপরে সেই বাঁশ বাগানে মরদেহ ফেলে যান। হত্যাকাণ্ডকে ক্লুলেস রাখতে বেশ কিছু কৌশল ব্যবহার করলেও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় গ্রেফতার হন ফিরোজ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সব স্বীকার করেন তিনি।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে আশুলিয়া থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য তুলে ধরেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহিল কাফি।

এর আগে শনিবার (২৭ এপ্রিল) রাতে র‌্যাব-৪ ও আশুলিয়া থানা পুলিশের যৌথ অভিযানে আশুলিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. ফিরোজ ওরফে লাল মিয়া (৪৫) মানিকগঞ্জের দৌলতপুর থানার রৌহা গ্রামের মৃত হাকিম উদ্দিনের ছেলে। স্ত্রী আনজুকে (৩২) নিয়ে গাজীপুরের কাশিমপুর বাগবাড়ি এলাকায় বসবাস করতেন তিনি। আনজু খাতুন গাইবান্ধা জেলার সদর থানার ঘাগোয়া ইউনিয়নের মৃত মনোয়ার হোসেনের মেয়ে। তিনি আশুলিয়ার হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

পুলিশ জানায়, গত ২৬ এপ্রিল সকালে আশুলিয়ার কাঠগড়া এলাকার একটি বাঁশ বাগান থেকে আনজু খাতুনের মরদেহ উদ্ধার করা হয়। কাছে থাকা কর্মস্থলের আইডি কার্ড থেকে তার পরিচয় নিশ্চিত হয় পুলিশ। পরে তদন্তে নামে থানা পুলিশ ও ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে ঘটনার সঙ্গে স্বামীর যোগসূত্র খুঁজে পেয়ে স্বামীকে আটক করলে সব স্বীকার করে স্বামী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ফিরোজ জানিয়েছেন, একাধিক ব্যক্তির সঙ্গে আনজু খাতুনের পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তিনি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতণ্ডা সৃষ্টি হয়। পরে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন ফিরোজ। আনজুর সঙ্গে আনজুরই এক পুরোনো সিম দিয়ে কথা বলে তাকে কারখানা থেকে বের করেন ফিরোজ। এছাড়া নিজেকে আড়ালে রাখতে নিজের মোবাইল ও সিম মানিকগঞ্জে চালু করে রেখে এসেছিলেন তিনি। কারখানা ছুটির পর কবিরাজ দেখানোর কথা বলে স্ত্রীকে কৌশলে বাঁশ বাগানে নিয়ে স্লাই রেঞ্চ দিয়ে আঘাত করেন। পরে আনজুর মুখ মণ্ডল থেঁতলে দিয়ে চোখ উপড়ে ফেলে পালিয়ে যান। স্লাই রেঞ্চ ও রক্ত মাখা কাপড় আশুলিয়ার জামগড়া এলাকার একটি ডাস্টবিনে ফেলে মানিকগঞ্জে চলে যান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com