বিএনপি দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়, আর আ.লীগ মানুষের বরাদ্দ হওয়া ত্রাণ চুরি করে: ইশরাক

0

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও দলটির ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, জেল, জুলুম আর নির্যাতিত- নিপীড়িত থাকা অবস্থায়ও দেশের যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় বিএনপি। আর আওয়ামী লীগ এসব অসহায় মানুষের নামে বরাদ্দ হওয়া সরকারি ত্রাণ সামগ্রী চুরি করে।

বিএনপির এই তরুণ নেতা বলেন, বর্তমানে বাংলাদেশে একটা অবৈধ সরকার ক্ষমতায় আছে। তারা সম্পূর্ণ বেআইনিভাবে ক্ষমতা দখল করে রেখেছে। তাই যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো তো দূরের কথা , উল্টো তাদের নেতাকর্মীরা রিলিফের চাল চুরি করে, ত্রাণ সামগ্রী চুরি করে। অথচ বিএনপি গত ১৭ বছর ধরে নিপীড়িত-নির্যাতিত এবং বিরোধী দলে থেকে শত শত হামলা-মামলা মোকাবিলা করেও যেকোনো দুর্যোগে জনগণের পাশে দাঁড়ায়।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় তীব্র তাপদাহে বিভিন্ন শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও খাবার সেলাইন বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

ইশরাক বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন এবং খালেদা জিয়ার দল বিএনপি ঢাকা শহরে ঘুরে ঘুরে বিভিন্ন সময় বিভিন্ন দুর্যোগে পড়া মানুষের পাশে সব সময় দাঁড়ায়। আর আমরা সেই ধরারই রাজনীতি করি। বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, এই দুর্যোগে আমরা যেন মেহেনতি মানুষের পাশে দাঁড়াই, আর তাদের পাশে দাঁড়িয়ে একটা উদাহরণ সৃষ্টি করি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গরমে অতিষ্ঠ মানুষের পাশে দাঁড়াতে বিএনপির দেশব্যাপী খাবার পানি ও খাবার সেলাইন বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে মতিঝিল এলাকায় বিশুদ্ধ পানি ও খাবার সেলাইন বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির সাবেক মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। এভাবে ঢাকার প্রত্যেক এলাকার মেহনতি মানুষের পাশে থাকারও ঘোষণা দেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com