জনগণ চায় আন্দোলনের মাধ্যমে অতিদ্রুত বর্তমান সরকারের পতন হোক: রিজভী

0

জনগণ চায় আন্দোলনের মাধ্যমে অতিদ্রুত বর্তমান সরকারের পতন হোক জানিয়ে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ সরকার জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। জনগণ তাদের ভোট দেয়নি।

গতকাল শুক্রবার রাজধানীর ফকিরাপুলে প্রচণ্ড তাপদাহে অতিষ্ঠ মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করেন রিজভী বলেন, আপনারা জনগণ ছাড়া, ভোট ছাড়া ক্ষমতা দখল করে আছেন। এখন যদি ক্ষমতা না ছাড়েন, তাহলে বাংলাদেশের মানুষ না খেয়ে মরবে, গরমে আগুনে পুড়ে মরবে। দেশের মানুষ চাল-ডাল, চিনি-লবণ পাবে না। দেশে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তাতে মানুষ ধুঁকে ধুঁকে মারা যাবে।

তিনি বলেন, রাস্তাঘাট এত উত্তপ্ত যে, মানুষ কম বের হচ্ছে। এর মধ্যেই স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। অর্থাৎ বাচ্চাদেরও এ সরকার আগুনের মধ্যে পুড়িয়ে মারতে চাচ্ছে।

তীব্র তাপপ্রবাহের জন্য সরকারকে দায়ী করে রিজভী বলেন, বাংলাদেশে এখন উত্তপ্ত আগুনের মতো পরিবেশ। এতে মানুষের ত্রাহি ত্রাহি অবস্থা। এজন্য একমাত্র দায়ী এই গণবিরোধী সরকার। তারা নদী রক্ষা করতে পারেনি। অন্যায়ভাবে গাছ কাটা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com