নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতার মৃত্যুদণ্ড

0

দুই বছর আগে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমবাগিচায় ভাড়া বাসায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছেন ট্রাইব্যুনাল।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক শাহ্ রিয়ার কবিরের আদালত এই রায় ঘোষণা করেন। দণ্ডের পাশাপাশি আসামিকে এক লাখ টাকা অর্থদণ্ডের আদেশ দেন।

রায় ঘোষণার সময় মামলার একমাত্র আসামি সেই ব্যক্তিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এরপর সাজা পরোয়ানা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর নাইমুল ইসলাম রিজভী এ তথ্য নিশ্চিত করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আসামি ভিকটিমের জন্মদাতা পিতা। ভিকটিমের মা বর্তমানে বিদেশে রয়েছে। এজন্য আসামির সঙ্গে ভিকটিম ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আমবাগিচার এক ভাড়া বাসায় একই রুমে থাকেন। ভিকটিমকে দেড় বছর আগে থেকে আসামি বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিল। ভিকটিক ভয়ে এই ঘটনার বিষয়ে কাউকে কিছু বলেননি।

অভিযোগে আরও বলা হয়, ২০২২ সালের ২২ ফেব্রুয়ারি বেলা আড়াই দিকে আসামি সেই ভাড়া বাসায় মেয়েটিকে আবারও ধর্ষণ করে। ভিকটিম আসামির অত্যাচার সহ্য করতে না পেরে বিষয়টি তার এক প্রতিবেশীকে জানান। পরবর্তী সময়ে বিষয়টি অন্যান্য পরিবারের সদস্য জানলে আসামি বিরুদ্ধে মেয়ে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com