সারা টেন্ডুলকার নাকি সারা আলি খান, কাকে মন দিয়েছেন শুভমান?

0

শচীনকন্যা সারা টেন্ডুলকার ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনা বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। আচমকা নতুন গুঞ্জন, সারা-শুভমানের মাঝে ‘উড়ে এসে জুড়ে’ বসেছেন এক স্প্যানিশ সুন্দরী। তাকে দেখেই নাকি এখন চোখে হারাচ্ছেন ভারতীয় তারকা ব্যাটার। তাহলে কী সারার সঙ্গে শুভমানের সম্পর্ক নেই? অবশ্য তাদের মধ্যে মন দেওয়া নেওয়া নিয়ে কখনোই কেউ কিছু স্পষ্ট করে জানাননি।

সারা টেন্ডুলকার নাকি সারা আলি খান, কাকে মন দিয়েছেন শুভমান? ভারতীয় গণমাধ্যমে এই জল্পনা বহুদিন ধরেই চলছিল। কিন্তু ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে সারা আলি খান বলে দেন, ‘পৃথিবী ভুল সারার পেছনেই পড়ে রয়েছে।’ এদিকে শচীনকন্যার সঙ্গেই শুভমানকে আম্বানিদের পার্টি থেকে বেরোতে দেখা যায়। এতেই দুইয়ে দুইয়ে চারের মতো প্রেমের অঙ্ক মেলাতে থাকেন ভক্ত-সমর্থকরা।

এমনকী, শুভমানের খেলার সময় শচীনকন্যাকে যখনই স্টেডিয়ামে দেখা গিয়েছে, ‘সারা সারা’ স্লোগানও দেওয়া হয়েছে। যদিও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গায়ক এড শেরানের সঙ্গে কথা বলতে গিয়ে শুভমান জানিয়েছিলেন তিনি ঘোরতরভাবে ‘সিঙ্গল’। কিন্তু নেটিজেনরা তা মানার পাত্র নন। ক্রিকেটারের সঙ্গে এবার জুড়েছে মারিয়া আরোয়োগ নামের এক স্প্যানিশ সুন্দরীর নাম। স্প্যানিশ সুন্দরীর প্রেমে পড়েছেন নাকি শুভমান। তার খেলা দেখতে আজকাল মাঠে হাজির হচ্ছেন সুন্দরী। শুভমান ভাল খেললে চোখেমুখে দীপ্তি ছড়াচ্ছে। যদিও এই প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি শুভমান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com